২৫০ নয়, তার চেয়েও খরচ কমল নেটফ্লিক্সের

তবে দুঃখের বিষয় ঝাঁ চকচকে রেজোলিউশনে দেখতে পারবেন না। HD এবং 720p সাপোর্ট করবে না এই প্ল্যানে। 480p রেজোলিউশনেই মন শান্ত করতে হবে।

By: Anuj Bhatia Kolkata  Updated: July 24, 2019, 04:01:44 PM

আসছে সেক্রেড গেমস২ সহ একাধিক নতুন সিরিজ। তার আগেই শুধুমাত্র ভারতীদের জন্য দাম কমালো নেটফ্লিক্স। নতুন প্ল্যান নিয়ে হাজির সংস্থা। তবে সেই প্ল্যান মোবাইল, ও ট্যাবলেট ইউজারেরা ভোগ করতে পারবেন। প্রতিমাসে এখন খরচ হবে মাত্র ১৯৯ টাকা।

কোম্পানি জানিয়েছে এই প্ল্যান শুধু ভারতেই প্রযোজ্য। এখন শুধু বেসিক প্ল্যানটি প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। গোটা বছরে কত খরচ হবে তা নিয়ে কিছু জানানো হয়নি। এই প্ল্যানের অধীনে মোবাইল ও ট্যাবলেটে ডাউনলোড করে রাখতে পারবেন সমস্ত সিনেমা ও ওয়েবসিরিজ।

 

View this post on Instagram

 

Fashion is a sacred game and these are our Gods. #SacredGames2

A post shared by Netflix India (@netflix_in) on

প্রথমে জানানো হয়েছিল ২৫০ টাকায় দেখতে পারবেন নেটফ্লিক্স। পরবর্তীকালে সেই দাম কমিয়ে করা হয়েছে ১৯৯ টাকা। তবে এই রিচার্জের অধীনে ডেক্সটপ, স্মার্ট টিভি, অ্যামাজন ফায়ার স্টিক টিভিতে দেখা যাবে না নেটফ্লিক্স।

তবে দুঃখের বিষয় ঝাঁ চকচকে রেজোলিউশনে দেখতে পারবেন না। HD এবং 720p সাপোর্ট করবে না এই প্ল্যানে। 480p রেজোলিউশনেই মন শান্ত করতে হবে। এছাড়া বাজার চলতি মাসিক যে রিচার্জ রয়েছে তা হল, ৪৯৯ টাকা।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Netflix announces rs 199 per month plan exclusively for india here are details

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং