OnePlus বাজারে নিয়ে আসছে বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন, সাধ্যের মধ্যেই দাম

জানা গিয়েছে যে OnePlus Nord CE ফোনে রয়েছে বিভিন্ন ধরনের উন্নত ফিচার।

OnePlus বাজারে নিয়ে আসছে বাজেটফ্রেন্ডলি স্মার্টফোন

OnePlus ভারতে লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন। ভারতের বাজারে OnePlus নিয়ে আসতে চলেছে তাদের নতুন নর্ড-স্মার্টফোন। ভারতে ২০২২ সালের এপ্রিল মাস থেকে জুন মাসের মধ্যে লঞ্চ করা হতে পারে OnePlus-এর নতুন স্মার্টফোন। ভারতের বাজারে OnePlus-এর নতুন ফোনের দাম হতে পারে ২০,০০০ টাকার কম। OnePlus ভারতে লঞ্চ করতে পারে তাদের নর্ড সিরিজের অধীনে দুটি স্মার্টফোন। এর মধ্যে একটি হল OnePlus Nord 3 এবং আরেকটি হল OnePlus Nord CE। OnePlus Nord 3 ফোনে কী ধরনের ফিচার রয়েছে তা না জানা গেলেও, জানা গিয়েছে যে OnePlus Nord CE ফোনে রয়েছে বিভিন্ন ধরনের উন্নত ফিচার।

OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন ভারতে পাওয়া যাবে ২২,৯৯৯ টাকায়, যা ৬ জিবির। OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন ১২ জিবি পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়। এছাড়াও OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন ফোনটি ২৫৬ জিবি ভ্যারিয়ান্টেও পাওয়া যাবে। ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজের OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়।

OnePlus Nord CE ফোনটিতে রয়েছে ৯০ এইচজেড (Hz) ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৫জি কানেক্টিভিটি। OnePlus Nord CE ফোনটিতে রয়েছে মিডিয়াটেক চিপসেট এবং কোয়ালকম এসওসি। ভারতের বাজারে লঞ্চ করা হতে পারে OnePlus এর তিন ধরনের নতুন নর্ড-স্মার্টফোন। OnePlus Nord, OnePlus Nord 2 CE 5G, OnePlus Nord 3। ফিচার এবং স্টোরেজ অনুযায়ী ভারতের বাজারে এর দাম বিভিন্ন রকমের হতে পারে। মনে করা হচ্ছে সবথেকে কম স্টোরেজের OnePlus Nord CE ফোনের দাম হতে পারে ২০,০০০ টাকার কম।

OnePlus Nord 2 CE 5G ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট, ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও OnePlus Nord 2 CE 5G ফোনে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ৬৫ডাবলু ফাস্ট চার্জ। OnePlus Nord 2 CE 5G ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা। ভারতের বাজারে উন্নত ও আধুনিক ফিচার যুক্ত এমন নর্ড-স্মার্টফোন লঞ্চ করা হবে ২০২২ সালের এপ্রিল মাস থেকে জুন মাসের মধ্যে। OnePlus ভারতে লঞ্চ করতে চলেছে তাদের নতুন নর্ড-স্মার্টফোন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: New oneplus nord phone may soon launch under rs 20thousand in india

Next Story
লঞ্চের আগেই ফাঁস Realme Buds Air 3-এর স্পেসিফিকেশন