scorecardresearch

বড় খবর

শীঘ্রই বাজারে আসছে Redmi Note 12 সিরিজ, তুঙ্গে জল্পনা!

গুজব অনুসারে জানা গিয়েছে এই ফোনের দাম ১২ হাজার টাকা থেকে ২০ হাজারের মধ্যে থাকতে পারে।

শীঘ্রই বাজারে আসছে Redmi Note 12 সিরিজ, তুঙ্গে জল্পনা!
Redmi Note 12 সিরিজে তিনটি হ্যান্ডসেট রয়েছে – Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Pro+

Redmi চলতি বছরের শেষের দিকেই বাজারে আনতে চলেছে ব্র্যান্ডের তিনটি নতুন স্মার্টফোন। Redmi Note 12 লঞ্চ উপলক্ষে টান টান উত্তেজনা। Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Pro+ এই তিনটি ফোন বাজারে আনতে চলেছে Redmi। লেটেস্ট ফিচার, নজরকাড়া লুক নিয়েই বাজারে অন্যান্য ফোনের সঙ্গে প্রতিযোগিতার আসরে নেমে পড়তে হাজির হতে চলেছে Redmi Note 12 সিরিজ। গুজব অনুসারে জানা গিয়েছে এই ফোনের দাম ১২ হাজার টাকা থেকে ২০ হাজারের মধ্যে থাকতে পারে। অর্থাৎ সকল শ্রেনীর ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখেই এই সিরিজ বাজারে আনছে সংস্থা।

Redmi Note 12 সিরিজে তিনটি হ্যান্ডসেট রয়েছে – Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Pro+। একাধিক রিপোর্ট অনুযায়ী চলতি বছরের শেষেই ভারতে আসবে রেডমি নোট সিরিজের এই নয়া ফোন। সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হল, এতে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। Redmi Note 12 সিরিজে তিনটি হ্যান্ডসেট রয়েছে – Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Pro+। এন্ট্রি-মিড সেগমেন্টেই এই ফোন আনবে রেডমি। সেই কারণে দাম ১২,০০০ টাকা থেকে ২০,০০০ টাকার মধ্যেই থাকবে বলে মনে করা হচ্ছে। দামের বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা। প্রতি বছরের মতো, Redmi Note 12 সিরিজের স্মার্টফোনগুলিতে থাকবে একাধিক ভ্যারিয়েন্ট। Redmi Note 12 সিরিজে অন্তত তিনটি মডেল লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। 91Mobile ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে চলতি বছর দ্বিতীয়ার্ধে বাজারে আসছে Redmi Note 12 সিরিজের ফোন। ঠিক কবে এই ফোন ভারতের বাজারে আসছে সেই প্রসঙ্গে কোন তথ্য জানা যায়নি। ভারতে ইতিমধ্যেই জনপ্রিয় Redmi Note 11 সিরিজের একাধিক ফোন। চলতি বছরেই দেশের বাজারে লঞ্চ হয়ে যাবে সেই সিরিজের উত্তরসূরি Redmi Note 12 সিরিজের ফোনগুলি।

Redmi Note 12 সম্ভাব্য স্পেসিফিকেশন-

Redmi Note 12-এর পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ আমরা দেখতে পাব। যার প্রাইমারি ক্যামেরা থাকবে 50MP, সেই সঙ্গে থাকতে পারে একটি 8MP আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং তারপর একটি 2MP ডেপথ সেন্সর। Redmi Note 12 স্মার্টফোনটিতে থাকতে পারে একটি পাঞ্চ হোল ডিসপ্লে। Redmi Note 12-এর ডিসপ্লেতে একটি ফ্ল্যাট ফিনিশ থাকবে বলেই আশা করা হচ্ছে। সেই সঙ্গে থাকবে অতিরিক্ত সুরক্ষার জন্য কর্নিং গরিলা প্রোটেকশন। থাকতে পারে ফ্ল্যাট ডিসপ্লে। ডিসপ্লের উপরের দিকে হোল পাঞ্চ দেখা যাবে। সেখানেই থাকবে ফোনের সেলফি ক্যামেরা। Redmi Note 12 ছাড়াও এই সিরিজে লঞ্চ হবে Redmi Note 12 Pro ও Redmi Note 12 Pro+। ইতিমধ্যেই Redmi Note 12 Pro+ ফোনের স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: New redmi note 12 series renders confirm key specs