সাধ্যের দামে নোকিয়ার বেজেল লেস ফোন

সীমিত সময়ের জন্য ফোনটি হাতে নিয়ে পরখ করে দেখে বোঝা গেছে বিদেশে দাঁড়িয়ে ছবি ক্লিক করলে যেমন চিত্তাকর্ষক মনে হয়, ঠিক সেরকমই মনে হবে এই ফোনের ক্ষেত্রেও। লাইভ বোকে মোডও বেশ ভাল কাজ করে এবং…

By: New Delhi  Published: Oct 12, 2018, 7:08:34 PM

মিড বাজেটের ফোন Nokia 3.1 Plus। ডিসপ্লে ৬ ইঞ্চির, অবশ্য বেজেল কম, এছাড়া রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা। দাম সাধ্যের মধ্যে; ১১,৪৯৯ টাকা। অনলাইন ছাড়া বাইরে গিয়েও পাওয়া যাবে নোকিয়া এই পকেট ফ্রেন্ডলি ফোন। ১৯ অক্টবরের থেকেই কিনতে পারবেন এই ফোন। পাশাপাশি Nokia 8110 ফোনটিকেও ,পুনরায় নিয়ে আসছে কোম্পানি।

Nokia 3.1 Plus অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমেই চলবে। তিন বছরে যতবার অ্যান্ড্রয়েড আপডেট নেবে ঠিক ততবারই আপনার ফোনের অপারেটিং সিস্টেমেও আপডেট নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে নোকিয়া। ভারতে যে মডেলটি লঞ্চ হবে তার মধ্যে থাকবে ডুয়াল সিমের স্লট। তিনটি রঙের বিকল্পে পাওয়া যাবে Nokia 3.1 Plus।

Nokia 3.1 Plus

Nokia 3.1 Plus ফোনে ৬ ইঞ্চি এইচডি + আইপিএস ডিসপ্লেতে থাকবে ২.৫ ডি গ্লাস। আউটলুক ডিজাইন বেশ ভালো, ট্রেন্ড না মেনে এই ফোনটিতে থাকবে রয়েছে ম্যাট ফিনিসের সঙ্গে অ্যালুমিনিয়াম কভার। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপটির নীচে বৃত্তাকার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকছে।

Nokia 3.1 Plus: Camera

Nokia 3.1 Plus পিছনে ১৩ + ৫ মেগাপিক্সেলের ক্যামেরা কম্বিনেশন রয়েছে, আর সামনের ক্যামেরায় রয়েছে একটি ৮ মেগাপিক্সেল লেন্স। রিয়ার ক্যামেরাটিতে রয়েছে লাইভ বোকে ফিচার। সীমিত সময়ের জন্য ফোনটি হাতে নিয়ে পরখ করে দেখে বোঝা গেছে বিদেশে দাঁড়িয়ে ছবি ক্লিক করলে যেমন চিত্তাকর্ষক মনে হয়, ঠিক সেরকমই মনে হবে এই ফোনের ক্ষেত্রেও। লাইভ বোকে মোডও বেশ ভাল কাজ করে এবং রেন্ডার করতে অনেক সময় নেয় না।

Sample one Sample two Sample three

Nokia 3.1 Plus ফোনটির সেলফির সঙ্গে রয়েছে মেকি রঙের ঝলক, অর্থাৎ যা দেখছেন তা হুবহু ছবিতে পাবেন না। কম আলোয় ভালো ছবি তুলতে সক্ষম ফোনটি।

Nokia 3.1 Plus

Nokia 3.1 Plus: Processor, battery and memory

Nokia 3.1 Plus ফোনটিতে অক্টা-কোর Hello P22 প্রসেসরে চালিত, এবং থাকছে ২ জিবি / ৩ জিবি র‌্যাম এবং ১৬ জিবি / ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ । এই ফোনটি ৩,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ রয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook


Title: Nokia 3.1 Plus: সাধ্যের দামে নোকিয়ার বেজেল লেস ফোন

Advertisement

ট্রেন্ডিং