Nokia 5.1 Plus এর ইউএসপি: ৪০০ জিবি মেমোরি সঙ্গে ২৪০ জিবি ডেটা ফ্রি?

সূত্রের খবর, ভারতে Nokia 5.1 Plus ফোনটির দাম ১২,০০০ থেকে শুরু হতে পারে। যতক্ষণ না প্রকাশ্যে আসবে ফোনটি ততক্ষণ সঠিক তথ্য পাওয়া মুশকিল।

By: New Delhi  Published: September 24, 2018, 3:48:03 PM

ভারতে Nokia 5.1 Plus এর লঞ্চ ফ্লিপকার্টে। ফোনটির দাম কত হবে তা দুপুর দুটোতেই নির্ধারিত হবে। এই নতুন নোকিয়া স্মার্টফোন ই-কমার্স প্ল্যাটফর্মে একচেটিয়া ব্যবসা করবে বলে জানিয়েছে কোম্পানি। এটি অনলাইন স্টোর ছাড়া নিকটবর্তী দোকানে পাওয়া যাবে না ফোনটি। ব্যবসায়িক সূত্রে এয়ারটেলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে নোকিয়া।

Nokia 5.1 Plus ক্রেতারা ১৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং ২৪০ জিবি ডেটা ফ্রি পাবেন যখন তারা প্রথমে ১৯৯ টাকা বা ২৪৯ ও ৪৪৮ টাকার রিচার্জ করবে প্রতি মাসে। অফারটি শুধুমাত্র এয়ারটেল নেটওয়ার্কে প্রিপেইড গ্রাহকদের জন্যই আপাতত বৈধ।

Nokia 5.1 Plus: Price in India, Specifications

Nokia 5.1 Plus ফোনটির দাম সম্পর্কে যে আভাস পাওয়া গিয়েছিল তা ভারতীয় মূল্যে ১৬,৭০০ টাকা। কিন্তু এদিকে Nokia 6.1 Plus ফোনটি শুরু ১৫,৯৯৯ টাকা থেকে। তাই সম্ভাব্য আশা করা হচ্ছে হাজার পনেরোর মধ্যে দাম হতে পারে নোকিয়ার আসন্ন ফোনের।

সূত্রের খবর, ভারতে Nokia 5.1 Plus ফোনটির দাম ১২,০০০ থেকে শুরু হতে পারে। যতক্ষণ না প্রকাশ্যে আসবে ফোনটি ততক্ষণ সঠিক তথ্য পাওয়া মুশকিল।

স্পেসিফিকেশনের ক্ষেত্রে Nokia 5.1 Plus ফোনটিতে থাকবে ৫.৮৬ ইঞ্চির একটি এইচডি + (১৫২০ x ৭২০ পিক্সেল), একটি ১৯:৯ রেশিওর ডিসপ্লে। ফোনটিতে ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ মিডিয়াটেক হেলিও পি ৬০ প্রসেসর চলবে Nokia 5.1 Plus। ফোনটির ইউএসপি ৪০০ জিবি অবধি বাড়ানো যাবে এক্সটারনাল মেমোরি।

Nokia 5.1 Plus ফোনটিতে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেল কম্বিনেশনের রিয়ার ক্যামেরা। যাতে থাকবে f/২.০ অ্যাপারচারের সেন্সর, সঙ্গে LED ফ্ল্যাশ। সামনে থাকবে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা, সঙ্গে f/২.২ অ্যাপারচার। Nokia 5.1 Plus ফোনটিতে থাকবে ৩০৬০ mAh এর ব্যাটারি ব্যাকআপ, ও ফিঙ্গারপ্রিণ্ট সেন্সর থাকবে ফোনটির পিছনে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Nokia 5 1 plus launch in india price confirmed specs

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং