বড় খবর

ভারতে লঞ্চ হতে চলেছে Nokia 7.1 Plus

টিপস্টার রোল্যান্ড কোয়ান্ট টুইটারে প্রকাশ করেছেন যে Nokia 7.1 ফোনটির আনুমানিক দাম হবে প্রায় ৩৩,৬৮০ টাকা। ৪ জিবি র‌্যাম র্এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজে পাওয়া যাবে।

Nokia 7.1 Plus, Nokia 7.1 India launch on October 11: Expected price, specifications, features

এবার পালা Nokia 7.1 অথবা Nokia X7 এর। ভারতের বাজারে চলতি মাসের ১১ তারিখ লঞ্চ হবে এই ফোনটি। আগামী চার তারিখ লন্ডনে লঞ্চ হবে নোকিয়ার এই আসন্ন ফোনটি। নোকিয়া এর আগে ফোনটির অফিসিয়াল টিজারের ছবিটি তাইওয়ানের অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ্যে নিয়ে এসেছিল। টিজার দেখে অনুমান করা হয়েছিল ১৯:৯ অ্যাসপেক্ট রেশিও হবে ডিসপ্লের।

Nokia 7.1 Plus, Nokia 7.1: Expected price

টিপস্টার রোল্যান্ড কোয়ান্ট টুইটারে প্রকাশ করেছেন যে Nokia 7.1 ফোনটির আনুমানিক দাম হবে ৩৩,৬৮০ টাকা। ৪ জিবি র‌্যাম র্এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজে পাওয়া যাবে।

Nokia 7.1 Plus, Nokia 7.1: Design and Display

Nokia 7.1 প্লাসের ফোনটিতে ৬.৯ ইঞ্চির স্ক্রিনে থাকবে ২১৬০ x ১০৮০ পিক্সেল রেজোলিউশন। ১৮:৯ অ্যাসপেক্ট রেশিওর নচ ডিজাইনে পাওয়া যাবে ফোনটি। অ্যালুমিনিয়ামের সঙ্গে গ্লাস ডিজাইনে পাওয়া যাবে ফোনটি। পিছনের দিকে থাকবে ডুয়াল ক্যামেরা ও ফিঙ্গার প্রিন্ট সেন্সর।

[bc_video video_id=”5804305748001″ account_id=”5798671093001″ player_id=”JvQ6j3xDb1″ embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

Nokia 7.1 Plus, Nokia 7.1: Camera

Nokia 7.1 Plus এবং Nokia 7.1 উভয় ফোনেই থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা কনফিগারেশন। ফোনটিতে থাকবে ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। Nokia 7.1 Plus এর ডুয়াল ক্যামেরায় ১৩ ও ১২ মেগাপিক্সেলের প্রাথমিক ও সেকেন্ডারি সেন্সর কম্বিনেশন রয়েছে।

Nokia 7.1 Plus, Nokia 7.1: Processor, battery, and memory

স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসরে  চলা ফোনটিতে  ৬ জিবি র‌্যাম / ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা পাওয়া যাবে। ৩৪০০ এমএইচ ব্যাটারি ব্যাকআপের সঙ্গে রয়েছে দ্রুত চার্জ হওয়ার সুবিধা।

 

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nokia 7 1 plus nokia 7 1 india launch on october 11 expected price specifications

Next Story
Airtel Recharge Plan: ১৮১ টাকার প্রিপেইড রিচার্জ, দিন পিছু ৩ জিবি ডেটাAirtel Rs 597 long-term recharge plan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com