এক ক্লিকে চলবে নোকিয়ার পাঁচ ক্যামেরা, তবে দাম আকাশছোঁয়া

ফোনটি ঘিরে জল্পনা চলছিল বেশ কিছুদিন ধরে। কিন্তু মিলছিল না কোনও সঠিক তথ্য। মূলত, ফোনটির আকর্ষণীয় ফিচারের জন্যই এত উৎসাহ তৈরি হয়েছে ভারতে।

By: Kolkata  Published: Jul 10, 2019, 6:16:52 PM

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ভারতে লঞ্চ হলো নোকিয়া ৯ পিওর ভিউ। এই ফোনটি ঘিরে জল্পনা চলছিল বেশ কিছুদিন ধরে। কিন্তু মিলছিল না কোনও সঠিক তথ্য। মূলত, ফোনটির আকর্ষণীয় ফিচারের জন্যই এত উৎসাহ তৈরি হয়েছে ভারতে। ফোনটির দাম ৪৯,৯৯৯ টাকা। ১০ জুলাই থেকে ফ্লিপকার্টে কেনা যাবে Nokia 9 PureView। ১৭ জুলাই থেকে অফলাইনে।

সংস্থার অফিশিয়াল টুইটার পেজে জানানো হয়েছে, “এবার সেরা ছবিটি পেয়ে যান ৫টি সেন্সরের সংমিশ্রণে। নোকিয়া ৯ পিওর ভিউ নিয়ে আসছে আল্টিমেট ফোকাল লেংথ কন্ট্রোল।”

এই ফোনের সবথেকে বড় আকর্ষণ হল এর ৫টি ক্যামেরা। তবে এতেই শেষ নয়, ছবি তোলার সময় ৫টি ক্যামেরাই এক সঙ্গে চালু হবে। ক্যামেরায় রয়েছে জিয়াস সার্টিফায়েড লেন্স। ৫টি ক্যামেরার মধ্যে তিনটি ক্যামেরা ১২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেন্সর রয়েছে।

কেন কিনবেন নোকিয়া ৯ পিওর ভিউ?

এই ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। যে কারণে পাঁচ ক্যামেরার অ্যাপ্লিকেশন ভালোভাবে কাজ করবে।

৫.৯৯ ইঞ্চির কোয়াড এইচডি প্লাস পোলেড স্ক্রিন যার, যার অ্যাস্পেক্ট রেশিও ১৮.৫:৯। ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে ফোনটিতে।

৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ রয়েছে এই ফোনে। ব্যাটারি ৩,৩২০ এম এ এইচ। সঙ্গে রয়েছে ওয়্যারলেস চার্জিং-এর সুবিধা।

এই ফোন জল ও ধুলো প্রতিরোধক, যা আইপি৬৭ দ্বারা সার্টিফায়েড। এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম দ্বারা চালিত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook


Title: Nokia 9 PureView: এক ক্লিকে চলবে নোকিয়ার পাঁচ ক্যামেরা, তবে দাম আকাশছোঁয়া

Advertisement