scorecardresearch

বড় খবর

প্রতিযোগিতার বাজারে Nokia লঞ্চ করল ব্র্যান্ডের নয়া বাজেট ফ্রেন্ডলি স্মার্ট ফোন

Nokia G20 এর আপডেট মডেল হিসাবে এই ফোন লঞ্চ করেছে সংস্থা।

Nokia G20 এর আপডেট মডেল হিসাবে এই ফোন লঞ্চ করেছে সংস্থা।

৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৫০৫০mAh ব্যাটারি সহ Nokia লঞ্চ করল ব্র্যান্ডের নয়া স্মার্ট ফোন Nokia G21। বাজেট ফ্রেন্ডলি এই ফোনের দাম ১৫ হাজার টাকারও কম। Nokia G20 এর আপডেট মডেল হিসাবে এই ফোন লঞ্চ করেছে সংস্থা।

ফিচার-

Nokia G21 ফোনে রয়েছে একটি ৬.৫-ইঞ্চি HD+ LCD প্যানেল সঙ্গে রয়েছে  90Hz রিফ্রেশ রেট এবং 20:9 অ্যাসপেক্ট রেশিও। অপারেটিং সিস্টেমের কথা বললে, ফোনটি অ্যান্ড্রয়েড 11 অপারেটিং সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হয়েছে। ফোনটিতে রয়েছে Unisoc T606 SoC চিপসেট। যা পেয়ার করা রয়েছে ৬ জিবি র‍্যামের সঙ্গে। ফোনটি ৬৪ জিবি অথবা ১২৮ জিবি ভ্যারিয়েন্টে উপলব্ধ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

ফোনে 18W ফাস্ট চার্জ সাপোর্ট সহ একটি 5050mAh ব্যাটারি রয়েছে। ক্যামেরা সেটআপের কথা বললে, ফোনের পিছনের প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে, সঙ্গে ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য একটি ৮-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর রয়েছে। সিকিউরিটির জন্য ফোনের পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে এই ফোনে। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে রয়েছে 4G LTE, Wi-Fi, Bluetooth, একটি USB Type-C পোর্ট এবং একটি হেডফোন জ্যাক।

দাম এবং প্রাপ্যতা-

Nokia G21-এর বেস মডেল ৪জিবি/৬৪ জিবি ভেরিয়েন্টের দাম ভারতে ১২,৯৯৯ টাকা এবং ৬ জিবি/১২৮জিবির ভেরিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। এছাড়াও স্মার্টফোনটি দুটি রঙের বিকল্পে আসে – Dusk এবং Nordic Blue। nokia অফিশিয়াল ওয়েবসাইট, ই-কমার্স সাইট এবং অফলাইন স্টোরেও এই ফোন উপলব্ধ।  

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Nokia g21 launched in india check price specifications