scorecardresearch

বড় খবর

লঞ্চ অফারে জিতে পারেন বিনামূল্যে Nokia Wired Buds, নজরকাড়া অফারে বাজারে এল Nokia G60 5G

সীমিত সময়ের জন্য, আপনি প্রি বুকিংয়ে জিতে নিতে পারেন একটি ৩,৫৯৯ টাকা মূল্যের Nokia Wired Buds সম্পুর্ণ বিনামূল্যে।

লঞ্চ অফারে জিতে পারেন বিনামূল্যে Nokia Wired Buds, নজরকাড়া অফারে বাজারে এল Nokia G60 5G
Nokia ভারতে Nokia G60 5G নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে।

Nokia ভারতে Nokia G60 5G নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। ডিভাইসটি 5G এনাবেল হিসাবে সামনে আনা হয়েছে। এই ফোনটি Android 12 অপারেটিং সিস্টেমে কাজ করে। এছাড়াও, Nokia G60 5G-তে Snapdragon 695 প্রসেসর রয়েছে।

Nokia G60 5G একটি ডুয়াল-সিম সহ লঞ্চ করা হয়েছে। রয়েছে eSIM সাপোর্ট টেকনোলজিও। ফোনটিতে রয়েছে ১লা নভেম্বর থেকে ৭ই নভেম্বর পর্যন্ত – প্রি বুকিংয়ের সুবিধা। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং রিটেল আউটলেটগুলি থেকে এই ফোন কিনতে পারবেন গ্রাহকরা।

কোম্পানি বলেছে যে সীমিত সময়ের জন্য, আপনি প্রি বুকিংয়ে জিতে নিতে পারেন একটি ৩,৫৯৯ টাকা মূল্যের Nokia Wired Buds সম্পুর্ণ বিনামূল্যে। এই ফোনের 6GB RAM এবং 128GB স্টোরেজের দাম ২৯,৯৯৯ টাকা।

Nokia G60 5G এর স্পেসিফিকেশন

লুক এবং ডিজাইনের ক্ষেত্রে, Nokia G60 5G গতানুগতিক লুকের পরিবর্তে একটি ‘ফ্ল্যাট-বডি’ ডিজাইন অফার করেএবং এখন কিছুটা আইফোন 12 সিরিজের মতো দেখতে নতুন এই ফোন। Nokia G60 120Hz রিফ্রেশ রেট, ফুল-এইচডি+ রেজোলিউশন (1080×2400 পিক্সেল), 400nits পিক ব্রাইটনেস এবং কর্নিং গরিলা গ্লাস 5 প্রোকেটশন সহ এই ফোনে রয়েছে একটি 6.5-ইঞ্চি সুবিশাল ডিসপ্লে।  

ক্যামেরা

Nokia G60 5G মডেলের পিছনে, একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি 5-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর প্যাক করে৷ সামনে রয়েছে 8-মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা।   স্মার্টফোনটিতে আরও রয়েছে 20W দ্রুত চার্জিং সাপোর্ট সহ একটি 4500mAh ব্যাটারি । কানেক্টিভিটি ফিচারের কথা বললে, এতে রয়েছে ব্লুটুথ 5.1, 3.5 মিমি জ্যাক, একটি টাইপ-সি পোর্ট এবং ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Nokia g60 5g launched in india