অনেক কাজ করেও হাঁপিয়ে যাবে না Nokia 5X

TENAA-তে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী Nokia X5 এ  ২.০ গিগাহার্টজের Helio P অথবা কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৬০০ সিরিজ প্রসেসর থাকতে পারে। ৫.৮৬ ইঞ্চির FHD+ স্ক্রিন সহ থাকবে নচ ডিজাইনের ডিসপ্লে।

By: New Delhi  Jul 9, 2018, 4:55:44 PM

জোর কদমে শুরু হয়েছে নোকিয়ার আসন্ন ফোনের লঞ্চের তোড়জোড়। ১১ জুলাই চিনে লঞ্চ হবে এই নোকিয়ার নতুন ফোন। Nokia 5X বা Nokia 5.1 ফোনটির স্পেসিফিকেশন নিয়ে পুরোপুরি জানা যায়নি। তবে কিছু তথ্য ফাঁস হয়ে গেছে। তা থেকে জানা যাচ্ছে,

গেম খেলার জন্য আদর্শ হবে এই ফোন। কোম্পানির দাবি এতে যে প্রসেসর রয়েছে তা যেকোনো ভারী গেম চালাতেই সক্ষম। ব্যাক টু ব্যাক লঞ্চ হবে আরও একটি ফোন Nokia X6। যেখানে থাকবে নচ ডিজাইনের ডিসপ্লে। এই ফোনটি কোম্পানির প্রথম মডেল যেখানে পাওয়া যাবে এই ট্রেন্ডিং ডিসপ্লে।

https://platform.twitter.com/widgets.js

HMD গ্লোবাল ইতিমধ্যেই আভাস দিয়েছে সারা পৃথিবীতে একসঙ্গেই লঞ্চ হবে এই ফোনটি। TENAA-তে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী Nokia X5 এ  ২.০ গিগাহার্টজের Helio P অথবা কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৬০০ সিরিজ প্রসেসর থাকতে পারে। ৫.৮৬ ইঞ্চির FHD+ স্ক্রিন সহ থাকবে নচ ডিজাইনের ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেমে চলা ফোনটিতে থাকবে ৩০০০ mAh এর ব্যাটারি ব্যাকআপ।

লম্বালম্বি ভাবে থাকবে ১৩ ও ৫ মেগাপিক্সেল কম্বিনেশনের রিয়ার ডুয়াল ক্যামেরা। তিনটি র‌্যাম ভার্সন ও দুটি স্টোরেজ ভার্সনে পাওয়া যাবে এই ফোনটি। ১২৮ জিবি অবধি এক্সটারনাল স্টোরেজে ব্যবহার করতে পারবেন এই ফোনে। তবে ফোনটির দাম কত হতে পারে তা এখনও অবধি জানানো হয়নি কোম্পানির তরফ থেকে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: অনেক কাজ করেও হাঁপিয়ে যাবে না Nokia 5X

Advertisement

ট্রেন্ডিং