বাজারে আসছে নোকিয়া X6, জেনে নিন স্পেসিফিকেশন

এই ফোনটির নচ ডিজাইন সম্পর্কে ইভান ব্লাস সম্প্রতি জানিয়েছেন নোকিয়া সিক্স ফোনটিতে আইফোন টেনের মতই নচ ডিজাইন থাকবে, পাশাপাশি এতে থাকছে ড্যুয়াল-রিয়ার ক্যামেরা ও। 

By: Kolkata  Updated: May 15, 2018, 05:59:44 PM

এবার ‘থিন বেজেল’ ফোনের ইঁদুর দৌড়ে নাম লেখালো নোকিয়াও। নোকিয়া এইটের পর এবার এইচএমডি গ্লোবাল তাঁদের নতুন স্মার্টফোন X6 আনতে চলেছেন। আগামিকাল চিনের বাজারে লঞ্চ করতে চলেছে ফোনটি। সাম্প্রতিক এই ফোনের একটি পোস্টার মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী  চিনের বাজারে ফোনটির দাম  সম্পর্কে একটি ধারণা করা গেছে। পাশাপাশি জানা গেছে ফোনটির ডিসপ্লে এবং নচ ডিজাইনের কথাও।

GSMArena প্রকাশিত তথ্য অনুযায়ী , চিনে ফোনটির দাম ১৪৯৯ ইউয়ান, সুতরাং ভারতে ফোনটির দাম হতে পারে  ১৫০০০ টাকার মত। কিছুদিন আগে একইসঙ্গে তাঁদের ফ্ল্যাগশিপ ফোন সহ তিনটি  ভিন্ন দামের ফোন নিয়ে হাজির হয়েছিলেন নোকিয়া। ইতিমধ্যেই নোকিয়া সিক্স ফোনটি  বাজারমাত করেছে স্মার্টফোন দুনিয়ায়।

গিকবেঞ্চে প্রকাশিত তালিকার তথ্য অনুযায়ী  অ্যান্ড্রয়েড ৮.১.০ ওরিও অপারেটিং সিস্টেমে চলা এই ফোনটিতে থাকবে  কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ প্রসেসর।  ৩ জিবি / ৪জিবি এবং ৬ জিবি র‌্যাম  ভার্সনে পাওয়া যাবে নোকিয়া  X6 ফোনটি ।  এই ফোনটিতে থাকবে ১৯:৯ অ্যাসপেক্ট রেশিও সহ ৫.৮ ইঞ্চির ডিসপ্লে ও।

এই ফোনটির নচ ডিজাইন সম্পর্কে ইভান ব্লাস সম্প্রতি জানিয়েছেন নোকিয়া সিক্স ফোনটিতে আইফোন টেনের মতই নচ ডিজাইন থাকবে, পাশাপাশি এতে থাকছে ড্যুয়াল-রিয়ার ক্যামেরা ও।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Nokia x6 specifications price leaked ahead of may 16 launch in china

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X