scorecardresearch

বড় খবর

জানুয়ারিতেই বাজারে আসছে OnePlus 10 Pro, লঞ্চের আগেই ফাঁস ফিচার

OnePlus 10 Pro স্মার্টফোনে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

জানুয়ারিতেই বাজারে আসছে OnePlus 10 Pro, তার আগেই ফাঁস ফোনের ফিচার

জানুয়ারিতেই আসতে চলেছে OnePlus 10 Pro। এই নিয়ে অনেক দিন ধরেই জল্পনা চলছিল। এবার তা সত্যি করে আগামী ১১ জানুয়ারি বাজারে আসতে চলেছে ওয়ানপ্লাসের এই নয়া মডেল। আর তার আগেই ফাঁস এই ফ্ল্যাগশিপ ফোনের সম্ভাব্য স্পেশিফিকেশন। OnePlus 10 Pro স্মার্টফোনে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

OnePlus 10 Pro সম্ভাব্য ফিচার-

ফাঁস হওয়া তথ্য অনুসারে ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে থাকতে পারে ৬.৭ ইঞ্চির কিউএইচডি প্লাস লো প্রেসার পলিক্রিস্টালাইন অক্সাইড (LTPO) ডিসপ্লে। যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ। ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস ১০ প্রো ফোনটির ব্যাক প্যানেলে দেখা যেতে পারে ৪৮ মেগাপিক্সেল + ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেলের সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ। OnePlus 10 Pro ফোনে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর।

এই ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য থাকতে পারে ৮০ ওয়াট সুপারভিওওসি (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫০ ওয়াট এয়ারভিওওসি (AirVOOC) রিভার্স চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনে থাকতে পারে স্টেরিও স্পিকার সেটআপ, এলপিডিডিআর৫ র‍্যাম , ইউএফএস ৩.১ স্টোরেজ। OnePlus 10 Pro ফোনটির পরিমাপ হতে পারে ১৬৩×৭৩.৮×৫ মিলিমিটার। ফোনটি গ্রীন ও ব্ল্যাক – এই দুই কালার অপশনে উপলব্ধ হবে। তবে এর আগে একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল, ফোনটি সিলভার ও পার্পল – এই দুটি কালার অপশনে পাওয়া যেতে পারে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oneplus 10 pro feature leaked ahead of launch