বড় খবর

OnePlus নিয়ে এল ব্র্যন্ডের নয়া স্মার্ট ফোন, জেনে নিন এই ফোনের ফিচার এবং দাম

সেলফির জন্য একটি ৩২-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।

OnePlus তার ফ্ল্যাগশিপ স্মার্টফোন (Flagship Smartphone) OnePlus 10 Pro লঞ্চ করে দিয়েছে।

OnePlus তার ফ্ল্যাগশিপ স্মার্টফোন (Flagship Smartphone) OnePlus 10 Pro লঞ্চ করে দিয়েছে। ফোনে বিশেষ ফিচারের কথা বললে এই OnePlus Mobile ফোনে কোম্পানি পাওয়ারফুল প্রসেসর এর সঙ্গে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট ছাড়াও LTPO 2.0 ডিসপ্লে এবং ফটোগ্রাফির জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। OnePlus 10 Pro স্মার্টফোনের প্রারম্ভিক মুল্য ৪,৬৯৯ ইউয়ান ভারতীয় মুদ্রায় প্রায় ৫৪,৫০০ টাকা। এই দাম ফোনের 8GB RAM এবং 128GB স্টোরেজ সহ ভ্যারিয়্যান্টের জন্য। ফোনের 8GB RAM এবং 256GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম ৪,৯৯৯ ইউয়ান (প্রায় ৫৮,০০০ টাকা)। তবে OnePlus 10 Pro এর 12GB RAM এবং 256GB স্টোরেজ সহ ভ্যারিয়্যান্টের দাম ৫,২৯৯ ইউয়ান (প্রায় ৬১,৫০০ টাকা)। OnePlus-এর এই স্মার্টফোনটি ১৩ জানুয়ারি থেকে বিক্রির জন্য উপলব্ধ হবে।

OnePlus 10 Pro : ফিচার-

OnePlus Smartphone-এ 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি QuadHD+ AMOLED স্ক্রিন রয়েছে, যার রেজোলিউশন 1440 x 3612 পিক্সেল।ফোনটি অ্যান্ড্রয়েড 12-এর উপর ভিত্তি করে কালার ওএস 12.1-এ কাজ করে। স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য কোয়ালকম Snapdragon 8 Gen 1 SoC এর সঙ্গে 12GB পর্যন্ত LPDDR5 RAM এবং 256GB (UFS 3.1) ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। ফোনের পিছনের প্যানেলে 48 মেগাপিক্সেল (Sony IMX 789), সঙ্গে 50-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেকেন্ডারি ক্যামেরা (150-ডিগ্রি ফিল্ড অফ ভিউ) সহ একটি 8-মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা দেওয়া হয়েছে।

সেলফির জন্য একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, এই ফোনে যা 80W SuperWook ফাস্ট চার্জিং এবং 50W AirWook ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। সংস্থার মতে, ফোনটি মাত্র 32 মিনিটের মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যায়। এছাড়াও এই ফোনে রয়েছে ডুয়াল স্টেরিও স্পিকার সেটআপ, এনএফসি, ব্লুটুথ সংস্করণ 5.2, VoLTE, হাইপারবুস্ট মোড এবং VoWiFi ফোনে দেওয়া হয়েছে।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Oneplus 10 pro with snapdragon 8 gen 1 soc 120 hz amoled display launched

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com