scorecardresearch

বড় খবর

OnePlus 10R কবে লঞ্চ, জানুন এই ফোনের দামই বা কত?

OnePlus 10R-এর পাশাপাশি, কোম্পানি Nord CE 2 Lite 5G কে তার সবচেয়ে সাশ্রয়ী মূল্যের Nord সিরিজের স্মার্টফোন হিসেবে লঞ্চ করবে আসন্ন ইভেন্টে।

OnePlus 10R-এর পাশাপাশি, কোম্পানি Nord CE 2 Lite 5G কে তার সবচেয়ে সাশ্রয়ী মূল্যের Nord সিরিজের স্মার্টফোন হিসেবে লঞ্চ করবে আসন্ন ইভেন্টে।
OnePlus 10R-এর পাশাপাশি, কোম্পানি Nord CE 2 Lite 5G কে তার সবচেয়ে সাশ্রয়ী মূল্যের Nord সিরিজের স্মার্টফোন হিসেবে লঞ্চ করবে আসন্ন ইভেন্টে।

OnePlus ২৮ এপ্রিল ভারতে লঞ্চ করতে চলেছে OnePlus 10R। সংস্থা ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে OnePlus Ace ভারতে OnePlus 10R হিসাবে আত্মপ্রকাশ করবে৷ OnePlus R-সিরিজের অধীনে নতুন প্রিমিয়াম স্মার্টফোনটির পাশাপাশি Nord CE 2 Lite 5G এবং OnePlus Nord Buds-ও লঞ্চ করতে চলেছে। এই মডেলটি ২৮ এপ্রিল OnePlus “More Power to You” লঞ্চ ইভেন্টে লঞ্চ করা হবে বলে জানা গিয়েছে । অফিসিয়াল লঞ্চের আগে, আসন্ন OnePlus 10R সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে-

OnePlus 10R স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

OnePlus লঞ্চের আগে কিছু মূল OnePlus 10R স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য নিশ্চিত করেছে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি 8100-ম্যাক্স SoC দিয়ে আত্মপ্রকাশ করবে। চিপসেটটি বিশেষভাবে OnePlus 10R-এর জন্য আরও ভাল কর্মক্ষমতা এবং দক্ষতা প্রদানের জন্য কিছু কাস্টমাইজেশন করা হয়েছে।

এর পাশাপাশি, OnePlus নিশ্চিত করেছে যে 10R দুটি ভিন্ন চার্জিং বিকল্পে ভারতে লঞ্চ হবে। ডিভাইসটি 150W SuperVOOC চার্জিং এবং 80W ফাস্ট চার্জিং ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হবে। 150W SuperVOOC চার্জিং ভেরিয়েন্টে 4500 mAh ব্যাটারি পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে, যেখানে 80W ফাস্ট চার্জিং ভেরিয়েন্টে 5000 mAh ব্যাটারি পাওয়া যাবে।

ফোনটি দুটি রঙে লঞ্চ হবে – সবুজ এবং কালো। এটি ট্রিপল-ক্যামেরা সেটআপের জন্য পিছনে একটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল দেখা যাবে। OnePlus 10R ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশনের সমর্থন সহ একটি 50MP Sony IMX766 প্রাইমারি ক্যামেরা থাকবে। এর সঙ্গে থাকবে একটি 8MP আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি 2MP ম্যাক্রো ক্যামেরা সেন্সর। সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনটিতে থাকবে একটি 16MP ফ্রন্ট ক্যামেরা সেন্সর।  

OnePlus 10R মডেলে থাকবে একটি ৬.৭-ইঞ্চি AMOLED ডিসপ্লে সহ। স্ক্রিনটি 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এটিতে থাকবে একটি ফুল HD+ রেজোলিউশন এবং এর অ্যাসপেক্ট রেশিও 20:9

আমরা আশা করতে পারি যে ফোনটি ভারতে 8GB এবং 12GB RAM এর সঙ্গে 128GB এবং 256GB ইন্টারনাল স্টোরেজ সহ লঞ্চ হবে। ফোনটি Android 12-বেসড অক্সিজেন OS 12 চালাবে বলেও আশা করা হচ্ছে।

দামের বিষয়ে,বলতে গেলে 80W চার্জিং ভেরিয়েন্টের দাম প্রায় ৩৫ হাজার টাকা হতে পারে। 150W চার্জিং ভেরিয়েন্ট ভারতে প্রায় ৪০হাজার টাকায় লঞ্চ হতে পারে।

OnePlus 10R-এর পাশাপাশি, কোম্পানি Nord CE 2 Lite 5G কে তার সবচেয়ে সাশ্রয়ী মূল্যের Nord সিরিজের স্মার্টফোন হিসেবে লঞ্চ করবে আসন্ন ইভেন্টে। এটিতে থাকবে একটি 64MP ট্রিপল-ক্যামেরা সেটআপ, একটি 5000 mAh ব্যাটারি। অক্সিজেন OS 12.1 সহ লঞ্চ হবে এই স্মার্ট ফোন।  

কোম্পানিটি ভারতে নর্ড বাডস লঞ্চ করার সঙ্গে তার নর্ড লাইনআপকেও প্রসারিত করবে বলে আশা করা হচ্ছে। Nord Buds 12.4mm ডাইনেমিক ড্রাইভার এবং ৩০ ঘন্টা পর্যন্ত প্লে ব্যাক টাইমিং অফার করবে বলে আশা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oneplus 10r price in india specifications launch date features