বড় খবর

আসছে ওয়ানপ্লাস সিক্সের মার্ভেল অ্যাভেঞ্জার লিমিটেড ভার্সন, জেনে নিন বিশদে

টিজার ভিডিওর মাধ্যমে চাইনিজ কোম্পানি জানিয়েছে চলতি বছরের ১৭ মে ভারতের বাজারে আসতে চলেছে  ফ্ল্যাগশিপ স্মার্টফোন ওয়ান প্লাস। বিনামুল্যের এই টিকিটগুলি এপ্রিল মাসের ২৭, ২৮ এবং ২৯ তারিখ দেওয়া হবে। প্রত্যেকটি টিকিটের সঙ্গে তাঁরা বিনামুল্যে পাবেন পপকর্ন এবং কোল্ড-ড্রিঙ্কসও।

oneplus6-avengers-copy1
১৭ মে ওয়ান প্লাস সিক্স মার্ভেল অ্যাভেঞ্জার লিমিটেড ভার্সন পাওয়া যাবে অ্যামাজনে

অবশেষে ওয়ানপ্লাস সিক্স ফোনটির লঞ্চের তারিখ ঘোষনা করল কোম্পানি। ওয়ানপ্লাস তাঁদের স্যোশাল মিডিয়া  হ্যান্ডেলের মাধ্যমে একটি টিজারের পাশাপাশি ফোনটি লঞ্চের দিন ঘোষণা করে।একটি টিজার ভিডিওর মাধ্যমে এই চাইনিজ স্মার্টফোন কোম্পানিটি জানিয়েছেন চলতি বছরের ১৭ মে ভারতের বাজারে আসতে চলেছে তাঁদের এবছরের   ফ্ল্যাগশিপ স্মার্টফোন ওয়ানপ্লাস সিক্স।

সাধারণ ভার্সনের পাশাপাশি অ্যাভেঞ্জার ফ্যানেদের জন্য একটি লিমিটেড এডিশন ভার্সন ও লঞ্চ করবেন বলে জানিয়েছেন তাঁরা। এই সমস্ত ভার্সনগুলিই এ-কমার্স ওয়েবসাইটের মাধ্যমে পাওয়া যাবে। অ্যামাজন প্রাইমের সদস্যরা ২১ মে দুপুর ১২ টা থেকে অ্যামাজনের সাইটে আগাম বুক করতে পারবেন ওয়ান প্লাস সিক্স ফোনটি। উল্লেখ্য, ২০১৫ সালের বিখ্যাত সিনেমা অ্যাভেঞ্জার-এজ অফ আলট্রন-এর সিক্যুয়েল অ্যাভেঞ্জার-দ্য ইনফিনিটি ওয়ার ভারতে মুক্তি পেয়েছে আজই।

আরও পড়ুন : অ্যাভেন্জারঃ দ্য ইনফিনিটি ওয়ারের ৬০০০ টিকিট ফ্রীতে বিলোবে ওয়ানপ্লাস

টিজার ভিডিওটিতে অ্যাভেঞ্জার-দ্য ইনফিনিটি ওয়ার থেকে নির্বাচিত একটি অ্যাকশন ক্লিপ দেখানোর পরই আগামী  ফোনটির ১৮.৯ অ্যাসপেক্ট রেশিও সমেত নচ ডিজাইনের ডিসপ্লেটি দেখতে পাবেন সদ্য ইউটিউবে মুক্তি পাওয়া ভিডিওটিতে।

উল্লেখ্য,  ওয়ানপ্লাস সিক্স ফোনটি লঞ্চ করবার জন্য কোম্পানী গাঁটছড়া বেঁধেছে ডিজনির সঙ্গে। এর দরুণ ওয়ানপ্লাস কমিউনিটির সদস্যরা ডিজনির আগামী ছবি অ্যাভেন্জার দ্য ইনফিনিটি ওয়ার ছবির ৬০০০ টিকিট বিনামূল্যে পাবেন কমিউনিটি সদস্যদের  আগামী সপ্তাহে এই টিকিটগুলি পেটিএম ডট কমের মাধ্যমে সংগ্রহ  করতে হবে বলে জানানো হয়েছে ওয়ানপ্লাস কোম্পানির তরফ থেকে।

আরও পড়ুন : ওয়ানপ্লাস ৬, নতুন কি থাকবে এই ফোনে? জানাল কোম্পানি

মুম্বাই নিউদিল্লি ব্যাঙ্গালুরু চেন্নাই , কলকাতা , হায়দরাবাদ, কোচি, পুনে, এবং আমাদাবাদ ইত্যাদি প্রমুখ শহরের কমিউনিটি সদস্যরা এই সুযোগটি পাবেন। বিনামুল্যের এই টিকিটগুলি এপ্রিল মাসের  ২৭, ২৮ এবং ২৯ তারিখ দেওয়া হবে। প্রত্যেকটি  টিকিটের সঙ্গে তাঁরা বিনামুল্যে পাবেন পপকর্ন এবং কোল্ড-ড্রিঙ্কসও। ইচ্ছুক গ্রাহককে এই টিকিট সংগ্রহ করতে ওয়ানপ্লাসের ওয়েবসাইটে যেতে হবে। সেখানে ২৬ এপ্রিল বেলা ১০ টা থেকে ফ্রিতে টিকিট বুক করার অনুমতি দেবে কোম্পানি।

আরও পড়ুন :শাওমি বাজারে আনল দুরন্ত ক্যামেরা সমেত এমআই সিক্সএক্স (এমআই এ’টু)

কয়েকদিন আগেই কোম্পানি ঘোষনা করেছিল চলতি বছরের মে মাসের মধ্যেখানেই লঞ্চ করা হবে ওয়ান প্লাস সিক্স ।

অল-গ্লাস ডিজাইনের ফুল ভিউ ডিসপ্লে সহ ওয়ানপ্লাস সিক্স ফোনটিতে থাকবে স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ থাকবে ফোনটিতে। ওয়ান প্লাস সিক্স কোম্পানির প্রথম ফোন যার ডিজাইনটি ওয়াটার  রেজিস্ট্যান্ট বলে জানিয়েছেন তাঁরা। এছাড়া ওয়ারলেস চার্জিংয়ের ও সুবিধা থাকবে এই ফোনটিতে । কোম্পানির দাবি হুবহু আইফোন টেনের মতই অভিজ্ঞতা দেবে ওয়ানপ্লাস সিক্স।

 

Web Title: Oneplus 6 marvel avengers edition india launch may 17 amazon avenger the infinite war

Next Story
জিওনি আনল ফুল-ভিউ ডিসপ্লে সমেত স্মার্টফোন মাত্র ৮৯৯৯ টাকায়gionee-new-phones-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com