scorecardresearch

বড় খবর

এমন কী গুরুত্বপূর্ণ ফিচার রয়েছে ১০ জিবি র‌্যামের এই ফোনে?

ওয়ানপ্লাস সিক্স সিরিজের ফোনগুলির থেকে চেহারার নিরিখে খানিক আলাদা এই ফোন। কালো রঙের এই ফোনের ধারগুলিতে কমলা রঙের নকশা রয়েছে।

এমন কী গুরুত্বপূর্ণ ফিচার রয়েছে ১০ জিবি র‌্যামের এই ফোনে?

গ্যাজেট ওয়ার্ল্ডের আলোচ্য স্মার্টফোন নির্মাতা কোম্পানি ওয়ানপ্লাস নিয়ে হাজির ১০ জিবি র‌্যামের ফোন। যা ভারতের বাজারে প্রথম। নাম OnePlus 6T McLaren। সদ্য অ্যামাজন ইন্ডিয়ায় শুরু হয়েছে এই ফোনের বিক্রি। দেখে নেওয়া যাক এমন কী নতুন গুরুত্বপূর্ণ ফিচার রয়েছে ফোনটিতে।

ওয়ানপ্লাস সিক্স সিরিজের ফোনগুলির থেকে লুকে খানিক আলাদা এই ফোন। কালো রঙের ফোনের ধারগুলিতে কমলা রঙের নকশা রয়েছে। ৬.৪১ ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন এবং অ্যামোলেড ডিসপ্লে রয়েছে এই মডেলটিতে। স্ক্রিনের নিরাপত্তার জন্য রয়েছে কর্নিং গোরিলা গ্লাস ৬। ট্রেন্ড মিলিয়ে ফোনটিতে রয়েছে ওয়াটারড্রপ নচ স্ক্রিন, যার মধ্যে রয়েছে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসরের সঙ্গে রয়েছে ১০ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল মেমোরি রয়েছে ওয়ানপ্লাস সিক্স টির সদ্য মুক্তি পাওয়া এডিশনে।

আরও পড়ুন: ৫,০০০ টাকার কমে ফোন কিনতে চান না ভারতীয়রা

ফোনের রিয়ার ক্যামেরায় রয়েছে ১৬ মেগাপিক্সেল। যাতে F/2.0 অ্যাপারচারের সঙ্গে রয়েছে SONY MX371 সেন্সর এবং ইআইএস। যার ফলে অন্ধকারেও ভালো ছবি তোলা সম্ভব। ডুয়াল এলইডি ফ্ল্যাশও রয়েছে ক্যামেরার সঙ্গে। ফ্রন্ট ক্যামেরার জন্য বরাদ্দ ২০ মেগাপিক্সেল। আর অ্যাপারচার F/1.7। কোম্পানির দাবি ফোর কে ভিডিও তোলা সম্ভব ওয়ানপ্লাস সিক্স টি ম্যাকলারেন এডিশনে। ৬০ ফ্রেম পার সেকেন্ড থেকে ৪৮০ ফ্রেম পার সেকেন্ড অবধি ভিডিও তোলা সম্ভব। ৩৭০০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ সহ থাকছে অ্যান্ড্রয়েড ৯.০ পাই বেসড অক্সিজেন অপারেটিং সিস্টেম । ভারতে এই ফোনের দাম ৫০,৯৯৯ টাকা।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oneplus 6t mclaren edition goes on sale in india price specifications