scorecardresearch

জানেন কী কী ফিচার রয়েছে আসন্ন OnePlus 6Tতে ?

গুজব রটেছিল অক্টোবর মাসেই লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাসের দ্বিতীয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 6T। তবে সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছে অক্টোবর নয় ফোনটি লঞ্চ হতে পারে নভেম্বর মাসে।

জানেন কী কী ফিচার রয়েছে আসন্ন OnePlus 6Tতে ?

মনের সুপ্ত বাসনা  বা পরের মাসের বেতনেই বোধ হয় কিনে ফেলতে পারবেন বা হয়ত হাতের নাগালে এসে গেছে, সে যে পরিস্থিতিই হোকনা কেন, সব কিছুর জন্যই শিরোনামে আছে ওয়ানপ্লাস। আর তার রেশ শেষ হতে না হতেই ওয়ানপ্লাসের পরবর্তী স্মার্টফোন OnePlus 6T। ইতিমধ্যে ইউরেশিয়ান ইকনমিক কমিশন থেকে এসে পৌছেছে স্বীকৃতি। কদিন আগে ফাঁস হয়েছে 6T স্পেসিফিকেশন। ফোন বাজারে না আসা পর্যন্ত সাধারণত একটি আলাদা মডেল নম্বরই থাকে ফোনটির পরিচয়। OnePlus 6Tর মডেল নম্বর A6013। তবে দেশ ব্যাপী বদলে যায় সে নম্বর। যেমন OnePlus 6 এর ভারতে মডেন নম্বর ছিল A6000। এশিয়ায় A6003।

গুজব রটেছিল অক্টোবর মাসেই লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাসের দ্বিতীয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 6T। তবে সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছে অক্টোবর নয় ফোনটি লঞ্চ হতে পারে নভেম্বর মাসে। CNET সূত্রের খবর, এর দাম ৩৮,৩৮৭ টাকা হতে পারে ভারতের বাজারে।ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, চীনা কোম্পানির পরবর্তী প্রজন্মের পতাকা একমাত্র ওয়ানপ্লাসই পেরেছে মার্কিন যুক্তরাষ্ট্রে তুলে ধরতে। ওয়ানপ্লাস T-Mobile এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। OnePlus 6T প্রথম স্মার্টফোন হতে চলেছে যা মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যবসা করবে।

ওয়ানপ্লাস চিরকালই T-Mobile নেটওয়ার্কের সঙ্গে কাজ করে এসেছে। কিন্তু এই নতুন ভার্সনের জন্য ওয়ানপ্লাস পরিকল্পনা করেছে ৬০০ Mhz এর অপারেটর নেটওয়ার্ক ব্যবহারে সমস্যা আছে কিনা তা পরীক্ষা করার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে পাঠানো হবে। তবে কোম্পানি আশা করছে প্রযুক্তিগত দিক দিয়ে অনুমোদন পাবে OnePlus 6T।

দুর্ভাগ্যবশত, OnePlus 6T এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। সম্প্রতি এক প্রতিবেদনে বলা হয়, OnePlus 6T ব্যাপকভাবে Oppo এর R17 দ্বারা অনুপ্রাণিত হয়েছে। ফিচার, নচ এর পৃথক ভোল, আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মত অত্যাধুনিক ফিচারে ভরপুর থাকবে আসন্ন ফোনটি। স্মার্টফোনটি সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর দ্বারা চালিত হতে পারে, যা বর্তমানে OnePlus 6 এ রয়েছে। ৬.৪ ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে ফোনটিতে। আশা করা হচ্ছে দুটি র‌্যাম ভার্সনে পাওয়া যাবে OnePlus 6T। এ ছাড়া আকর্ষনীয় বিষয় হল ফোনটিতে ৩টি রিয়ার ক্যামেরা পাবেন গ্রাহকরা। তবে চার্জের ক্ষমতা ও ব্যটারি ব্যাকআপে কড়া নজর দেওয়া হয়েছে বলে জানিয়েছে সংস্থা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oneplus 6t one step closer to release passes russian certification