scorecardresearch

দামি ফোন কম দামে কেনার সুযোগ হাতছাড়া করবেন না

অ্যামাজন ইন্ডিয়ায় ফ্যাব ফোন ফেস্টে প্রায় হাজার চারেক কম দামে পেয়ে যাবেন ওয়ানপ্লাস সিক্স টি। এই সেল চলবে ১১ এপ্রিল থেকে ১৩ তারিখ পর্যন্ত।

অ্যামাজনে শুক্রবার থেকে দাম কমছে ওয়ানপ্লাস সিক্স টি’র। আপাতত এটি কোম্পানির শেষ ফ্ল্যাগশিপ ফোন। মনে করা হচ্ছে, আগামী কিছু দিনের মধ্যেই গ্যাজেট মহলে নতুন সদস্য হতে চলেছে ওয়ানপ্লাস সেভেন। তার আগেই অ্যামাজন ইন্ডিয়ায় ফ্যাব ফোন ফেস্টে প্রায় হাজার চারেক কম দামে পেয়ে যাবেন ওয়ানপ্লাস সিক্স টি। এই সেল চলবে ১১ এপ্রিল থেকে ১৩ তারিখ পর্যন্ত।

সেল চলাকালীন ওয়ানপ্লাস সিক্স টি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজে পাওয়া যাবে ৩০০০ টাকার ছাড়। একইসঙ্গে ৮ জিবি র‌্যাম১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম/১২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে ৪,০০০ টাকার আকর্ষনীয় ছাড়। এই অফারের সঙ্গে আরও অতিরিক্ত ছাড় উপভোগ করতে আপনার বর্তমান ফোন অনলাইনে এক্সচেঞ্জ করতে পারেন, সেক্ষেত্রেও বিশেষ ছাড় পাবেন আপনি। HDFCর ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে কিনলে প্রায় ১০ শতাংশ ছাড় পাবেন।

OnePlus 6T specifications: ৬.৪-ইঞ্চির Full HD + AMOLED ডিসপ্লে, যার অ্যাসপেক্ট রেশিও থাকবে ১৯.৫:৯। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। ৬ জিবি ও ৪ জিবি র‌্যাম। ১২৮ জিবি/ ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। ১৬ এমপি + ২০ এমপি রিয়ার ক্যামেরা, ১৬ এমপি ফ্রন্ট ক্যামেরা । অ্যান্ড্রয়েড ৯.০ পাই সঙ্গে অক্সিজেনস অপারেটিং সিস্টেম থাকবে। ৩৭০০mAh এর ব্যাটারি।

Oneplus এ এই প্রথম থাকবে আন্ডার স্ক্রিন ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার। আলতো ছোঁয়াতেই খুলে যাবে ফোনের লক। অ্যানিমেশন থাকবে ফিঙ্গার প্রিন্টের জায়গায়। ক্লিক করা মাত্রই তা দেখা যাবে, এবং খুলে যাবে ফোনের লক। স্ক্যানার সিস্টেমটি বেশ দ্রুত কাজ করছে।

OnePlus 6T ফোনের ক্যামেরাটি কিছু গুরুত্ পূর্ণ আপগ্রেড পেয়েছে। খালি চোখে দেখতে পান না এমন দৃশ্যও আপনার সামনে স্পষ্ট করে দেবে OnePlus 6Tর ক্যামেরা।

OnePlus 6 এর মত, OnePlus 6T তেও আছে কোয়ালককম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর। যা চটজলদি কাজ সেরে ফেলার জন্য যথাযথ। ভারী গেম খেলতে এবং ৬০fps এ 4K ভিডিও শুটিংয়ের ক্ষেত্রেও ফোনটিতে সত্যিই ভাল কাজ করে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oneplus 6t will be made available at its lowest selling price during amazons fab phones fest