ফাঁস হলো আসন্ন ওয়ান প্লাসের ছবি

ফাঁস হওয়া ছবি অনুযায়ী, ফোনে থাকবে না রিয়ার মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। তবে মনে করা হচ্ছে OnePlus 6T ফোনের মত থাকতে পারে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

By: New Delhi  Published: March 5, 2019, 10:16:05 PM

বছর শুরুতেই গুঞ্জন, আসন্ন ওয়ান প্লাসের ফোনে থাকতে পারে দুইয়ের অধিক ক্যামেরা। তিনটি রিয়ার ক্যামেরা, সঙ্গে ফুল স্ক্রিন ডিসপ্লে, তবে তাতে নচ্ স্ক্রিন থাকবে না, আপাতত এমনই গুজব শোনা যাচ্ছে গ্যাজেট ওয়ার্ল্ডে। ‘অনলিক’ এবং ‘প্রাইসবাবা’-তে প্রকাশিত হয়েছে ওয়ানপ্লাস সেভেনের সম্ভাব্য ছবি। যাতে দেখা যাচ্ছে Vivo V15 Pro ফোনের মত থাকতে পারে পপ্আপ সেলফি ক্যামেরা।

ফাঁস হওয়া ছবি অনুযায়ী, ফোনে থাকবে না রিয়ার মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। তবে মনে করা হচ্ছে OnePlus 6T ফোনের মত থাকতে পারে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাশে থাকতে পারে ভলিউম ও পাওয়ার বাটন।

OnePlus 7 rumoured specifications

তবে এটি প্রথম ফাঁস হওয়া কোনো ছবি নয়। OnePlus 7-এ যে একটি পপ আপ আপলোড ক্যামেরা থাকবে, তা আগেরবার এক ইউজার তাঁর টুইটার হ্যান্ডেলে জানান।

তিন ক্যামেরার ফোন অবশ্যই কোনো চমক দেওয়ার মত কিছু নয়। কারণ ইতিমধ্যে স্যামসাং সহ বেশ কিছু স্মার্টফোন নির্মাতা কোম্পানি লঞ্চ করে ফেলেছে তিন ক্যামেরার ফোন।

এছাড়াও যে যে গুজব ইতিমধ্যে ঘোরাফেরা করছে, তার কেন্দ্রে রয়েছে ৬.৫ ইঞ্চির FHD+ ডিসপ্লে। ফোনের ৯৫ শতাংশ জুড়েই থাকবে স্ক্রিন। তবে এতে থাকবে না ট্রেন্ডিং নচ ডিজাইন। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর চালিত এটি ৫ জি ডিভাইস।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Oneplus 7 image render leak rear triple camera popup selfie camera

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X