scorecardresearch

বড় খবর

সরাসরি দেখুন ওয়ান প্লাস সেভেন সিরিজের ফোন লঞ্চ

প্রথমবার দুটি ফোন লঞ্চ করতে পারে ওয়ানপ্লাস। OnePlus 7 এবং OnePlus 7 Pro। গ্যাজেট ময়দানে iPhone XS, Galaxy S10+ এবং P30 Pro সঙ্গে প্রতিদন্ধীতা করবে OnePlus 7 Pro।

১৪ মে, মাস দুয়েক আগেই ঠিক হয়ে যায় ওয়ানপ্লাস সেভেন সিরিজ ফোনের লঞ্চের দিনক্ষণ। এই সেলেব ব্র্যান্ডের আপকামিং সেভেন সিরিজ নিয়ে , বছর শুরু থেকেই নানান জল্পনাকল্পনা শুরু হয়েছিল। ফাঁস হওয়া তথ্যের ওপর ভিত্তি করে একাধিক গুজব ঘুরপাক খাচ্ছে গ্যাজেট দুনিয়ায়।

লন্ডন ও ভারতের ব্যাঙ্গালুরুতে একইসঙ্গে লঞ্চ হবে ওয়ানপ্লাস সেভেন সিরিজ। পুরো অনুষ্ঠানটাই টেলিকাস্ট হবে স্যাটালাইট মাধ্যমে। মনে করা হচ্ছে OnePlus 7 হল OnePlus 6T ফোনের আপগ্রেটেড ভার্সন। এদিন একটা নয় দুটো ফোন একসঙ্গে লঞ্চ করার সম্ভাবনা রয়েছে। 90Hz ডিসপ্লে, ট্রিপল ক্যামেরা এবং পপ্ আপ সেলফি ক্যামেরা থাকার আশঙ্কা করছে গ্যাজেট দুনিয়ার স্মার্টফোন প্রেমীদের একাংশ।

এই প্রথমবার দুটি ফোন লঞ্চ করতে পারে ওয়ানপ্লাস। OnePlus 7 এবং OnePlus 7 Pro। গ্যাজেট ময়দানে iPhone XS, Galaxy S10+ এবং P30 Pro সঙ্গে প্রতিদন্ধিতা করবে OnePlus 7 Pro।

ভারতে সন্ধে ৮.১৫ বেঙ্গালুরু আন্তর্জাতিক এক্সিবিশন সেন্টার থেকে লঞ্চ হবে ওয়ান প্লাস। ইউটিউবে ওয়ানপ্লাসের চ্যানেলে দেখতে পারবেন লঞ্চের লাইভ স্ট্রিমিং।

অ্যামাজন ইন্ডিয়া থেকে আগাম বুক করতে পারবেন OnePlus 7। আগাম বুকিংয়ের জন্য পে করতে হবে ১০০০ টাকা। এছাড়া রিলায়েন্স ডিজিটাল স্টোর থেকেও কিনতে পারবেন ফোনটি।

দাম হতে পারে , 6GB+128GB: ৪৯,৯৯৯ টাকা
8GB+256GB: ৫২,৯৯৯ টাকা
12GB+256GB: ৫৭, ৯৯৯ টাকা

কী কী থাকার সম্ভাবনা রয়েছে?

১) ৬.৬৭ ইঞ্চির OLED bezel-less স্ক্রিন

২) একাধিক আকর্ষণীয় ফিচার সহ ৪৮ , ৮ ও ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা কম্বিনেশন

৩) অবশ্যই মনে করা হচ্ছে পপ্ আপ সেলফি ক্যামেরা থাকতে পারে।

৪) স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরে চলবে oneplus 7

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oneplus 7 oneplus 7 pro global debut set for may 14 livestream india launch timings specs and more