সিক্সের জমানা বোধহয় শেষ, লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাসের পরবর্তী ফোন 6T

আর মাত্র কটা দিন। অক্টোবর মাসেই লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাসের দ্বিতীয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 6T।

By: Kolkata  August 20, 2018, 1:04:19 PM

আপনার মন কি ওয়ানপ্লাস সিক্স কেনার জন্য আজও আনচান করছে? এদিকে পকেটে টান আর ওয়ানপ্লাস সিক্সের বিরুদ্ধে কিছু অভিযোগ শুনে থমকে গেছেন? কিনে যখন ফেলেননি, তাহলে একটু দাঁড়িয়েই যান। আর মাত্র কটা দিন। অক্টোবর মাসেই লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাসের দ্বিতীয় ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 6T। CNET সূত্রের খবর, এর দাম ৩৮,৩৮৭ টাকা হতে পারে ভারতের বাজারে।

ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, চীনা কোম্পানির পরবর্তী প্রজন্মের পতাকা একমাত্র ওয়ানপ্লাসই পেরেছে মার্কিন যুক্তরাষ্ট্রে তুলে ধরতে। ওয়ানপ্লাস T-Mobile এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। OnePlus 6T প্রথম স্মার্টফোন হতে চলেছে যা মার্কিন যুক্তরাষ্ট্রে ব্যবসা করবে।

ওয়ানপ্লাস চিরকালই T-Mobile নেটওয়ার্কের সঙ্গে কাজ করে এসেছে। কিন্তু এই নতুন ভার্সনের জন্য ওয়ানপ্লাস পরিকল্পনা করেছে ৬০০ Mhz এর অপারেটর নেটওয়ার্ক ব্যবহারে সমস্যা আছে কিনা তা পরীক্ষা করার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে পাঠানো হবে। তবে কোম্পানি আশা করছে প্রযুক্তিগত দিক দিয়ে অনুমোদন পাবে OnePlus 6T।

আরও পড়ুন : লঞ্চের দিন ঘোষণা করল Vivo V11, প্রকাশ্যে ফোনটির স্পেসিফিকেশন

দুর্ভাগ্যবশত, OnePlus 6T এর স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। সম্প্রতি এক প্রতিবেদনে বলা হয়, OnePlus 6T ব্যাপকভাবে Oppo এর R17 দ্বারা অনুপ্রাণিত হয়েছে। ফিচার, নচ এর পৃথক ভোল, আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মত অত্যাধুনিক ফিচারে ভরপুর থাকবে আসন্ন ফোনটি। স্মার্টফোনটি সম্ভবত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর দ্বারা চালিত হতে পারে, যা বর্তমানে OnePlus 6 এ রয়েছে।

বর্তমানে সর্বশেষ ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস সিক্সের বিরাট সাফল্য গ্যাজেট ওয়ার্ল্ডকে রীতিমত তাক লাগিয়ে দিয়েছে। চলতি বছরের মে মাসে লঞ্চ হয় OnePlus 6। ভারতে ফোনটির দাম শুরু ৩৪,৯৯৯ টাকা থেকে।

প্রথম সেলের ১০ মিনিটের মাথায় ১০০ কোটি টাকার ব্যবসা করেছিল ওয়ানপ্লাস সিক্স। সোশ্যাল নেটওর্কিং সাইট জুড়ে ফোনটিকে ঘিরে যে প্রত্যাশা তুঙ্গে উঠেছিল তারই বহিঃপ্রকাশ হয়েছিল এদিন। আইএএনএসে প্রকাশিত তথ্য অনুযায়ী, কোম্পানির জেনারেল ম্যানেজার বিকাশ আগরওয়াল জানিয়েছন, একটা গোটা দিনের শেষে ওয়ান প্লাস ফাইভ টি ব্যবসা করেছিল ১০০ কোটি। সেখানে ১০ মিনিটেই কিস্তি মাত করেছে ওয়ানপ্লাস সিক্স। এবার পালা OnePlus 6Tর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Oneplus next flagship smartphone likely to be called the oneplus 6t

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X