scorecardresearch

বড় খবর

বিশ্ব বাজারে লঞ্চ হল OnePlus Nord 2T 5G, ভারতে কত দামে পাওয়া যাবে এই ফোন?

ক্যামেরার দিক থেকে এই ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেন্সর।

OnePlus Nord 2T
ওয়ানপ্লাস গ্লোবাল মার্কেটে লঞ্চ করলো তাদের বহু প্রতীক্ষিত OnePlus Nord 2T 5G হ্যান্ডসেটটি

ওয়ানপ্লাস গ্লোবাল মার্কেটে লঞ্চ করলো তাদের বহু প্রতীক্ষিত OnePlus Nord 2T 5G হ্যান্ডসেটটি। এই ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে এবং MediaTek Dimensity 1300 প্রসেসর সহ এসেছে। আবার এই ওয়ানপ্লাস ডিভাইসে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

বিশ্ব বাজারে লঞ্চ হয়েছে OnePlus Nord 2T 5G এবং শীঘ্রই ভারতে এটি লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। চিনা স্মার্টফোন নির্মাতা সংস্থা এখনও OnePlus Nord 2T 5G ভারত লঞ্চ সম্পর্কে কোনও বিশদ প্রকাশ করেনি। তবে আশা করা হচ্ছে ভারতে OnePlus Nord 2T 5G জুলাই এবং আগস্টের মধ্যে লঞ্চ হতে চলেছে।

বিশ্বব্যাপী, OnePlus Nord 2T 5G ইউরো 399 এ লঞ্চ করা হয়েছে, যা বেস মডেল 8GB RAM + 128GB স্টোরেজের দাম ৩২ হাজার ৭০০ টাকা। 12GB RAM এবং 256GB স্টোরেজ সহ টপ-এন্ড মডেলটির দাম 499 EUR, ভারতীয় মুদ্রায় যা প্রায় ৪০ হাজার ৯০০ টাকা।

ভারতে OnePlus Nord 2T-এর দাম বিশ্বব্যাপী মূল্যের সমান হবে বলে আশা করা হচ্ছে। সাধারণত অতীতেও OnePlus ফোনের ক্ষেত্রে তাই হয়েছে। OnePlus গ্রেটার নয়ডায় Oppo-এর ম্যানুফ্যাকচারিং ইউনিটে তার স্মার্টফোন এবং স্মার্ট টিভিগুলি অ্যাসেম্বেল করে।

আশা করা হচ্ছে ভারতে OnePlus Nord 2T 5G এর দাম ৩৫ হাজার টাকা থেকে ৪০ হাজার টাকার মধ্যে হতে পারে। যেহেতু ভারত OnePlus-এর অন্যতম প্রধান বাজার, তাই বেস মডেলের দাম প্রায় ৩০ হাজার টাকার মধ্যেই রাখতে পারে সংস্থা।  স্পেসিফিকেশনের পরিপ্রেক্ষিতে, OnePlus Nord 2T 5G-এর গ্লোবাল এবং ভারতীয় সংস্করণ। আসুন স্পেসিফিকেশনগুলি দ্রুত দেখে নেওয়া যাক:

ডুয়েল-সিমের (ন্যানো) OnePlus Nord 2T 5G মডেলে রয়েছে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে এসেছে। ডিসপ্লেটি এইচডিআর ১০+ সাপোর্ট করে এবং এটি কর্নিং গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট দ্বারা চালিত। ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বাধিক ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ সহ মিলবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন ওএস ১২.১ (OxygenOS 12.1) কাস্টম স্কিনে রান করে । এর সঙ্গে ইউজাররা পাবেন তিন বছরের সিকিউরিটি আপডেট।

ক্যামেরার দিক থেকে এই ফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেন্সর। যাতে রয়েছে Sony IMX766 লেন্স সহ ৫০ এমপি প্রাইমারি সেন্সর। রয়েছে একটি ৮-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স, এবং একটি ২-মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ৩২-মেগাপিক্সেল শ্যুটার রয়েছে। ৮০ ওয়াট SuperVOOC চার্জিং সাপোর্ট সহ এই ফোনে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oneplus nord 2t launched globally for around rs 40 000 what could be the price in india