লঞ্চ কম দামের ওয়ানপ্লাসের ফোন, জেনে নিন কবে থেকে কেনা যাবে?

৪ আগস্ট থেকে অ্যামাজনে কিনতে পারবেন এই সাশ্রয়ী দামের OnePlus Nord।

By: Kolkata  Updated: July 22, 2020, 01:26:31 PM

অবশেষে লঞ্চ কম দামের ওয়ানপ্লাসের ফোন, OnePlus Nord।  ভারতে দাম ২৪,৯৯৯ টাকা। ৬ /৬৪. ৮/১২৮ এবং ১২/২৫৬ জিবির কম্বিনেশনে পাওয়া যাবে ফোনটি। ৪ আগস্ট থেকে অ্যামাজনে কিনতে পারবেন এই সাশ্রয়ী দামের OnePlus Nord। তবে ৬ জিবি র‍্যামের মডেল পাওয়া যাবে সেপ্টেম্বর মাস থেকে।

OnePlus Nord price in India

OnePlus Nord OnePlus Nord

মূলত ভারতে স্মার্টফোন প্রেমী মধ্যবিত্তদের জন্য ওয়ানপ্লাস ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের মডেল নিয়ে এসেছে। ৮ জিবি র‍্যাম ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ২৭,৯৯৯ টাকা। অন্যদিকে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের দাম হবে ২৯,৯৯৯ টাকা। নীল ও ধূসর রঙে পাওয়া যাবে প্রতিটি মডেল। পাশাপাশি লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস বাডস, যারা দাম ৪,৯৯০ টাকা।

OnePlus Nord design

সাশ্রয়ী মূল্যের ওয়ানপ্লাস নর্ড প্রিমিয়ামটির ডিজাইন বাজার চলতি অন্যান্য ফোনের তুলনায় বেশ উন্নত। ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ এর রয়েছে। পিছনে প্যানেলে উল্লম্বভাবে ক্যামেরা সেটআপ এবং নীচে নতুন ধাঁচে লোগো রয়েছে। এই ফোনে পাঞ্চহোলের সঙ্গে রয়েছে দুটি সেলফি ক্যামেরা। স্ক্রিনটিতে খুব ন্যূনতম বেজেল রয়েছে।

OnePlus Nord specifications

ওয়ানপ্লাস নর্ড সাশ্রয়ী মূল্যের হলেও ফিচার ও স্পেসিফিকেশনের সঙ্গে সাথে আপস করেনি। নর্ডের পিছনে চারটি সেন্সরের মধ্যে ৪৮ মেগাপিক্সেলের সঙ্গে রয়েছে সোনির অত্যাধুনিক সেন্সর, ৮ মেগাপিক্সেলর আল্ট্রা-ওয়াইড লেন্স, ৫ এমপি ডেপথ সেন্সর এবং ২ এমপি ম্যাক্রো লেন্স। ফ্রন্ট ক্যামেরায় নর্ডে ৩২ এমপির মূল শ্যুটার এবং একটি ৮ এমপি আল্ট্রা-ওয়াইড সেন্সর রয়েছে। স্মার্টফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে এবং স্পেসিফিকেশনের ক্ষেত্রে আনলকের জন্য ফেস রেকগনিশন রয়েছে।

৬.৪৪-ইঞ্চির AMOLED ডিসপ্লে রয়েছে যা 90hz রিফ্রেশ রেট সরবরাহ করে। নর্ড বেশ শক্তপোক্ত ফোন বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫ জি প্রসেসর দ্বারা চালিত। নর্ড অক্সিজেনএস ১০.৫ এর ভিত্তিতে অ্যান্ড্রয়েড ১০ দ্বারা চালিত হবে। ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং এর সঙ্গে ফোনে রয়েছে ৪১১৫ এমএএইচ ব্যাটারি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Oneplus nord buds goes official heres everything you need to know

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X