scorecardresearch

বড় খবর

২০ হাজার বাজেটের মধ্যে OnePlus স্মার্ট ফোন ব্যবহার করতে চান? রইল সুলুকসন্ধান

আগামী ২৮ এপ্রিল বাজারে আসতে চলেছে OnePlus Nord CE 2 Lite।

আগামী ২৮ এপ্রিল বাজারে আসতে চলেছে OnePlus Nord CE 2 Lite।

২০ হাজার বাজেটের মধ্যে OnePlus স্মার্ট ফোন ব্যবহার করতে চান? তাহলে অপেক্ষার দিন শেষ আগামী ২৮ এপ্রিল বাজারে আসতে চলেছে OnePlus Nord CE 2 Lite। এই ফোনের 6GB RAM এবং 128GB ইনবিল্ট স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১৯ হাজার ৯৯৯ টাকা। সেই সঙ্গে লঞ্চ হতে চলেছে অপর এক স্টোরেজ ভ্যারিয়েন্ট বা হাই এন্ড মডেল যাতে থাকবে 8GB RAM এবং 128GB স্টোরেজ। তবে এই ফোনের ফিচার নিয়ে বেশি কিছু তথ্য সামনে আসেনি।

এই ফোনের লক্ষ্য হবে Samsung Galaxy M33 5G, Redmi Note 11 Pro Plus, Realme 9 5G সহ ২০ হাজার রেঞ্জের একাধিক মডেলের সঙ্গে প্রতিযোগিতার আসরে নামা। এই মডেল সম্পর্কে  যতটুকু জানা গিয়েছে তা হল-

OnePlus Nord CE 2 Lite মডেলে থাকতে পারে একটি ৬.৫৮ ইঞ্চি ফুল এইচ ডি ডিসপ্লে। যার রিফ্রেশ রেট 120Hz। সঙ্গে থাকবে একটি পাঞ্চ হোল কাট ডিজাইন। Qualcomm Snapdragon 695 5G প্রসেসর থাকবে নয়া এই ফোনে। যা পেয়ার করা থাকবে 8GB RAM এবং 128GB স্টোরেজের সঙ্গে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্পেস বাড়ানোর অপশন পাবেন গ্রাহকরা।

অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক অক্সিজেনওএস কাস্টম স্কিনে রান করবে। OnePlus Nord CE 2 Lite-এর পিছনের প্যানেলে একটি ট্রিপল ক্যামেরা সিস্টেম আমরা দেখতে পাব বলে আশা। যার মধ্যে থাকতে পারে ৬৪ এমপি প্রাইমারি ক্যামেরা। ২ এমপি ম্যাক্রো এবং মনো লেন্স। সেলফি এবং ভিডিও কলের জন্য এই ফোনে থাকতে পারে ১৬ এমপি ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oneplus nord ce 2 lite launch india specifications price under rs 20000 all details leaks rumours april