পকেট ফ্রেন্ডলি ফোন তৈরির সিদ্ধান্ত ওয়ানপ্লাসের

মিড রেঞ্জের দামের ফোন কেন আনতে ইচ্ছুক, সে বিষয়ে জানতে চাওয়া হলে সিইও মন্তব্য করেন, ভারতে বেশিভাগ ১৫,০০০ থেকে ২০,০০০ টাকার মধ্যে অধিকাংশ ফোন রয়েছে, কারণ ভারতে এই দামের ফোনের চাহিদা বেশি।

By: New Delhi  December 2, 2018, 4:31:21 PM

ওয়ান প্লাস সিইও পিট লাউ ঘোষণা করেছেন যে খুব শীঘ্রই ভারতে মিড রেঞ্জের ফোন আনা হবে পিটিআইকে এক সাক্ষাৎকারে নিশ্চিত করেছেন যে এতদিন ফ্ল্যাগশিপ ফোন তৈরির জন্য কোম্পানি পরিচিত ছিল, এবার বেসিক কিছু মডেল নিয়ে আসবে কোম্পানি।

মিড রেঞ্জের দামের ফোন কেন আনতে ইচ্ছুক , সে বিষয়ে জানতে চাওয়া হলে সিইও মন্তব্য করেন, ভারতে বেশিভাগ ১৫,০০০ থেকে ২০,০০০ টাকার মধ্যে অধিকাংশ ফোন রয়েছে, কারণ ভারতে এই দামের ফোনের চাহিদা বেশি। তিনি আরও বলেন কম দামে কোম্পানিরা যে ফোন লঞ্চ করে তা সাময়িক কিছু দিনের জন্য। কিন্তু আমাদের লক্ষ্য তা নয়, আমরা চাই দাম কিছুটা বেশি হলেও সেই ফোনের চাহিদার রেশ থাকবে অনেকদিন। হার্ডওয়ার থেকে সফটওয়ার সব দিকেই কড়া নজর রাখা হয়।

আরও পড়ুন: একগুচ্ছ দাম দিয়ে OnePlus 6T কিনে কি গ্রাহকরা ঠকেছেন?

ভারতীয় বাজারে মিড-রেঞ্জ ফোনগুলির প্রতি ক্রমাগত চাহিদা থাকা সত্ত্বেও ওয়ানপ্লাস ৩০,০০০ টাকা এবং তার চাইতে বেশি দামের স্মার্টফোন বাজারে নিয়ে আসে। ওয়ান প্লাস তিন বছর আগে ১৬,৯৯৯ টাকার একটি ফোন লঞ্চ করে। প্রিমিয়াম ফ্ল্যাগশিপগুলি তৈরির প্রতিশ্রুতি নিশ্চিত করে লাউ বলেন যে তার কোম্পানি দীর্ঘদিন ধরে ভাল কাজ করতে আগ্রহী। ফোন বানানোর দলকে বলেছি, দীর্ঘমেয়াদীতে ও টেকসই এর দিকে মনোযোগ দিতে হবে।

পরের বছর 5G সাপোর্টের OnePlus 7 লঞ্চ হবে। তার আগে OnePlus 6T McLaren মডেল লঞ্চ হবে ১২ ডিসেম্বর।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Oneplus to focus on the premium smartphone segment india ceo pete lau

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X