scorecardresearch

বড় খবর

মধ্যবিত্তের জন্য সুখবর! ফোনের চেয়ে কমদামে স্মার্ট টিভি

সাশ্রয়ী দাম থাকা সত্ত্বেও ওয়ানপ্লাস টিভি শীর্ষস্থানীয় ফিচার দিয়ে তৈরি করেছে টিভি। সংস্থা উল্লেখ করেছে, “স্পেসিফিকেশন অনেক, দামে সহজ।”

ওয়ান প্লাস লঞ্চ করতে চলেছে টিভি
Xiaomi’s Mi TV এবং Realme TV র বাজার কাড়তে ওয়ানপ্লাসের নতুন হাতিয়ার। সোমবার সংস্থাট নিশ্চিত করেছে , ২ জুলাই বিশেষত ভারতীয় গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যের ওয়ানপ্লাস টিভি লঞ্চ করবে। সংস্থাটি এখনও ওয়ানপ্লাস টিভির নাম নিশ্চিত করতে পারেনি তবে প্রকাশিত দামটি ২০,০০০ টাকার নীচে নির্ধারণ করা হবে বলে জানিয়েছে সংস্থা।

ওয়ানপ্লাস তার সর্বশেষ টুইটটিতে আসন্ন ওয়ানপ্লাস টিভির দাম প্রকাশ করেছে। উল্লেখ করেছে, “নতুন ওয়ানপ্লাস টিভি সিরিজের দাম ১X,৯৯৯ । আপনি কি দাম অনুমান করতে পারেন? ”

এই টুইটে সংস্থাটি দুটি বিষয় নিশ্চিত করেছে। এক, ২ জুলাই টিভি লঞ্চ হবে। দ্বিতীয়, আসন্ন ওয়ানপ্লাস টিভির দাম হবে কুড়ি হাজারের কম। তবে এই দাম থেকে শুরু। একাধিক টিভির মডেল লঞ্চ হবে।

একই টুইটটিতে ওয়ানপ্লাস আরও নিশ্চিত করেছে যে সাশ্রয়ী দাম থাকা সত্ত্বেও ওয়ানপ্লাস টিভি শীর্ষস্থানীয় ফিচার দিয়ে তৈরি করেছে টিভি। সংস্থা উল্লেখ করেছে, “স্পেসিফিকেশন অনেক, দামে সহজ।”

ভারতে সাশ্রয়ী মূল্যের স্মার্ট টিভি আনার মাধ্যমে ওয়ানপ্লাস স্পষ্ট করেছে এমআই টিভি এবং রিয়েলমি টিভিকে টেক্কা দিতেই তাদের এই সিদ্ধান্ত। শাওমি এমআই টিভি এই মুহূর্তে দেশের সবচেয়ে বেশি বিক্রি হয়েছে।

গত বছর দুটি প্রিমিয়াম টিভি ওরফে OnePlus TV Q1 সিরিজ চালু করার সঙ্গে স্মার্ট টিভি বিভাগে প্রবেশ করেছে। OnePlus TV Q1 ৫৫ ইঞ্চির দাম ৬৯,৯০০। OnePlus TV Q1 pro 55-ইঞ্চির দাম ৯৯,৯০০ টাকা। দুটি মডেলই অ্যামাজন.ইনে পাওয়া যায়।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oneplus tv series is going to be much cheaper than expected starting price will be under rs 20000