বড় খবর

ওয়ানপ্লাস টিভির ‘প্রি বুক’ শুরু অ্যামাজনে

সংস্থা উল্লেখ করেছে, “স্পেসিফিকেশন অনেক, দামে সহজ।”

ওয়ানপ্লাস সাশ্রয়ী দামের টিভি ও ফোন নিয়ে হাজির হচ্ছে আগামী মাসে। ইতিমধ্যেই অ্যামাজনে প্রি বুকিং শুরু হয়েছে। প্রি বুকিং করলে ওয়ারেন্টির বৈধতা বাড়াতে পারবেন। তারজন্য খরচ হবে ৩০০০ ও ১০০০ টাকা। পাশপাশি ১০০০ টাকার ক্যাশব্যাক আছে।

অফারটি পেতে গ্রাহকদের ২৩ শে জুন থেকে ২ জুলাইয়ের মধ্যে দুই বছরের জন্য ওয়ারেন্টি বাড়নোর সুবিধা পাওয়া যাবে। ২ জুলাই থেকে কিনতে পারবেন টিভি।

Xiaomi’s Mi TV এবং Realme TV র বাজার কাড়তে ওয়ানপ্লাসের নতুন হাতিয়ার। সংস্থা নিশ্চিত করেছে , ২ জুলাই বিশেষত ভারতীয় গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যের ওয়ানপ্লাস টিভি লঞ্চ করবে। সংস্থাটি এখনও ওয়ানপ্লাস টিভির নাম নিশ্চিত করতে পারেনি তবে প্রকাশিত দামটি ২০,০০০ টাকার নীচে নির্ধারণ করা হবে বলে জানিয়েছে সংস্থা।

ওয়ানপ্লাস টুইটারে আসন্ন ওয়ানপ্লাস টিভির দাম প্রকাশ করেছে। উল্লেখ করেছে, “নতুন ওয়ানপ্লাস টিভি সিরিজের দাম ১X,৯৯৯ । আপনি কি দাম অনুমান করতে পারেন? ”

একই টুইটটিতে ওয়ানপ্লাস আরও নিশ্চিত করেছে যে সাশ্রয়ী দাম থাকা সত্ত্বেও ওয়ানপ্লাস টিভি শীর্ষস্থানীয় ফিচার দিয়ে তৈরি করেছে টিভি। সংস্থা উল্লেখ করেছে, “স্পেসিফিকেশন অনেক, দামে সহজ।”

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Oneplus tvs 2020 available for pre order on amazon india ahead of official launch

Next Story
দিনের সেরা প্রযুক্তির খবর: আপনার দোকান খুলুন ইনস্টাগ্রামে, ট্রাম্পকে হুঁশিয়ারি টুইটারের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com