আসন্ন ওয়ানপ্লাস সেভেন, দারুণ ক্যামেরা সঙ্গে একাধিক ফিচার

তিনটি ক্যামেরার মধ্যে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরের সঙ্গে থাকবে ৮ ও ১৬ মেগাপিক্সলের ক্যামেরা। টেলি ফটো ও আল্ট্রা ওয়াইড সেন্সর থাকবে ওয়ানরপ্লাস সেভেন প্রো ফোনের রিয়ার ক্যামেরায়।

By: New Delhi  April 26, 2019, 3:41:33 PM

গতের নিয়ম থেকে বেড়িয়ে আসতে পারে ওয়ানপ্লাস। শোনা যাচ্ছে, একটা নয়, দুটো ফোন একইসঙ্গে লঞ্চ করতে চলেছে তারা।ওয়ান প্লাস সেভেন ও ওয়ান প্লাস সেভেন প্রো। আগামী ১৪ মে সেই দিন। সদ্য কোম্পানি একটি টিজার ভিডিও পোস্ট করেছে টুইটারে। যেখান থেকে স্পষ্ট তিনটি ক্যামেরা থাকছে আপকামিং ফোনে। টিজারের সঙ্গে কোনো অতিরিক্ত তথ্য প্রকাশ্যে আনেনি কোম্পানি।

বিশেষজ্ঞরা মনে করছেন, Galaxy S10,Huawei P30, Galaxy S10+ and P30 Pro সঙ্গে প্রতিদ্বন্ধিতা করবে ওয়ান প্লাসের আপকামিং ফোন।

জানা যাচ্ছে, তিনটি ক্যামেরার মধ্যে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরের সঙ্গে থাকবে ৮ ও ১৬ মেগাপিক্সলের ক্যামেরা। টেলি ফটো ও আল্ট্রা ওয়াইড সেন্সর থাকবে ওয়ানরপ্লাস সেভেন প্রো ফোনের রিয়ার ক্যামেরায়। Vivo V15 Pro ফোনের মত থাকতে পারে পপ্ আপ সেলফি ক্যামেরা।

গুজব রটেছে, ৬.৫ ইঞ্চির full HD+ নচ ডিজাইনের ডিসপ্লে থাকতে পারে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের সঙ্গে অ্যান্ড্রেনো ৬৪০ GPUতে চলবে OnePlus 7 । এছাড়া ৬ জিবি র‌্যাম ও ৪১৫০ mAh ব্যাটারি থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

 

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Oneplus will be launching two smartphones this time along oneplus 7 and oneplus 7 pro

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X