scorecardresearch

বড় খবর

ঝাঁ চকচকে ক্যামেরা, সাইড মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, নজরকাড়া লুক! Oppo লঞ্চ করল নতুন A17

ফটোগ্রাফির জন্য, বাজেট স্মার্টফোনটিতে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে

ঝাঁ চকচকে ক্যামেরা, সাইড মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, নজরকাড়া লুক! Oppo লঞ্চ করল নতুন A17
Oppo-এর এই ফোনটি দিওয়ালি অফার উপলক্ষে আপনি পেয়ে যাবেন মাত্র ১২,৪৯৯ টাকার অফার প্রাইজে।

Oppo ভারতে লঞ্চ করেছে নতুন Oppo A17 । ফোনটি 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ বিকল্পে উপলব্ধ। ফোনটিতে রয়েছে একটি 6.56-ইঞ্চি HD+ স্ক্রিন।  সঙ্গে ডিভাইসটি রয়েছে 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ অনেক দুর্দান্ত ফিচার।

Oppo-এর এই ফোনটি দিওয়ালি অফার উপলক্ষে আপনি পেয়ে যাবেন মাত্র ১২,৪৯৯ টাকার অফার প্রাইজে।  মডেলটি অনলাইন এবং অফলাইন স্টোর থেকে কেনা যাবে। এটি সানলাইট অরেঞ্জ এবং মিডনাইট ব্ল্যাক রঙে উপলব্ধ। এছাড়াও Axis, HDFC, ICICI, Kotak বা Yes Bank-এর কার্ডের মাধ্যমে কেনাকাটায় ক্রেতারা পাবেন ১০ শতাংশের তাত্ক্ষণিক ছাড়।  

Oppo A17 এর স্পেসিফিকেশন

Oppo A17 বাজেট স্মার্টফোনটিতে একটি 6.56-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লেটি 60Hz এর রিফ্রেশ রেট সহ আসে এবং এর রেজোলিউশন 1612×720 পিক্সেল। ফোনটির ডিসপ্লে ওয়াটারড্রপ নচ ডিজাইনের। এটি 12nm অক্টা কোর MediaTek Helio G35 চিপসেট দ্বারা চালিত।

সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

Oppo A17-এ 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত বাড়ানো যেতে পারে। অ্যান্ড্রয়েড 12 এর উপর ভিত্তি করে স্মার্টফোনটি ColorOS 12.1-এ কাজ করে। নতুন ফোনটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়ে সজ্জিত।

50MP ক্যামেরা

ফটোগ্রাফির জন্য, বাজেট স্মার্টফোনটিতে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার একটি 50MP ক্যামেরা এবং একটি 2MP ডেপথ সেন্সর রয়েছে। ফোনের পিছনে একটি LED ফ্ল্যাশও রয়েছে। একই সঙ্গে সেলফি তোলার জন্য ফোনের সামনে একটি 5 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। Oppo A17 ফোনে 5000 mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনে কানেক্টিভিটির জন্য ডুয়াল সিম, 4জি, ওয়াই-ফাই, ব্লুটুথ 5.3 এবং জিপিএসের মত অপশন দেওয়া হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oppo a17 smartphone launch in india