scorecardresearch

বড় খবর

বাজার চলতি হাজার পনেরোর ফোনকে টেক্কা দিতে পারবে Oppo A7

এখন অবধি জানা যায়নি ভারতের বাজারে নতুন Oppo A7-এর দাম কত হতে পারে। তবে অনুমান করা হচ্ছে এই ডিভাইসটির দাম হবে ১৫,৯৯৯ টাকা।

ভারতে লঞ্চ হতে চলেছে Oppo A7। চাইনিজ এই সংস্থা টুইটারের মাধ্যমে ঘোষণা করেছে, ভারতে খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে A7। আগামী সপ্তাহেই এই স্মার্টফোন ভারতে আনতে চায় ওপো। এটি মূলত মিড-এন্ড স্মার্টফোন, যার ফিচারের তালিকায় থাকবে ওয়াটারড্রপ-স্টাইল এবং স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর । Oppo A7 ইতিমধ্যে নেপাল এবং চীনে উপলব্ধ।

A7-এর নকশায় গুরুত্ব দিয়েছে বলে জানিয়েছে এই চাইনিজ কোম্পানি। ফোনটিতে ৬.২ ইঞ্চির এইচডি + আইপিএস এলসিডি ডিসপ্লে যা ওয়াটারড্রপ-স্টাইলের আদলে তৈরি। যার রেজোলিউশন ১৫২০ x ৭২০ পিক্সেল। হ্যান্ডসেটটিতে থাকবে স্ন্যাপড্রাগন ৪৫০, কোয়ালকম আপডেটেড প্রসেসর থাকার সম্ভাবনার কথাও জানিয়েছে সংস্থা। ডিভাইসটিতে ৩ জিবি বা ৪ জিবি র‌্যাম অপশন এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। মেমোরি সম্প্রসারণের জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লটও পাওয়া যায় । এই ফোনটিতে ৪২৩০ এমএএইচ ব্যাটারি ব্যাকআপ থাকবে এবং Android ৮.১ ওরিওতে চলবে Oppo A7।

ডিভাইসটিতে ১৩ মেগাপিক্সেলর প্রাথমিক সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সরের ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। সামনে, এআই ক্ষমতা সম্পন্ন ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে। ভারতে শুধুমাত্র নীল ও গোল্ড রঙে পাওয়া যাবে Oppo A7।

তবে এখনও অবধি জানা যায়নি ভারতের Oppo A7-এর দাম কত হতে পারে। তবে আশা করা হচ্ছে ডিভাইসটির দাম হবে ১৫,৯৯৯ টাকা। Oppo A7 টেক্কা দিতে পারে Xiaomi Redmi Note 6 Pro এবং Mi A2 এবং Honor 9N-এর সঙ্গে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oppo a7 announced in india launch expected soon