scorecardresearch

বড় খবর

Oppo F21 Pro লঞ্চ কবে? ফাঁস হল দিনক্ষণ

Oppo F21 Pro সিরিজের নতুন ফোন লঞ্চের আগেই বেশ কিছু তথ্য সামনে এসেছে।

Oppo F21 Pro সিরিজের নতুন ফোন লঞ্চের আগেই বেশ কিছু তথ্য সামনে এসেছে।

Oppo F21 Pro সিরিজ ভারতে ১২ এপ্রিল লঞ্চ করা হবে এবং যেহেতু আর মাত্র কয়েক দিনের মধ্যেই বাজারে আসতে চলেছে ব্রান্ডের এই  নয়া ফোন তাই এই ফোন ঘিরে জল্পনা তুঙ্গে। এখনও অবধি, Oppo প্রকাশ করেছে যে নতুন সিরিজের অধীনে দুটি ফোন থাকবে, F21 Pro এবং F21 Pro 5G। ফোন দুটির ডিজাইনও ইতিমধ্যেই সামনে এসেছে। Oppo F21 Pro সিরিজের নতুন ফোন লঞ্চের আগেই বেশ কিছু তথ্য সামনে এসেছে। যার মাধ্যমে এই ফোনের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে বেশ কিছু তথ্য সামনে এসেছে। এক নজরে দেখে নেওয়া যাক সেগুলি।টিপস্টার সুধাংশু আম্ভোর টুইটারে আসন্ন Oppo F21 Pro এবং F21 Pro 5G-এর দাম শেয়ার করেছেন

Oppo F21 Pro সিরিজের ভারতে প্রত্যাশিত দাম

Oppo F21 Pro 8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম আনুমানিক ২১ হাজার ৯৯০ টাকা অন্যদিকে, Oppo F21 Pro 5G-এর 8GB RAM এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম প্রায় ২৫ হাজার ৯৯০ টাকা।

Oppo F21 Pro সিরিজের প্রত্যাশিত স্পেসিফিকেশন

Oppo F21 Pro হবে F19 Pro-এর আপগ্রেড ভার্সন। Oppo F21 Pro এর একটি 4G এবং একটি 5G ভেরিয়েন্ট লঞ্চ করছে এবং রিপোর্ট অনুযায়ী, প্রসেসর এবং সেলফি ক্যামেরা ছাড়া তারা উভয়ই একই স্পেসিফিকেশনের সঙ্গে লঞ্চ করা হবে। Oppo F21 Pro মডেলে থাকতে পারে  একটি Qualcomm Snapdragon 680 প্রসেসর এবং একটি ৩২-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। যখন F21 Pro 5G একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 695 প্রসেসর এবং সেলফির জন্য একটি ১৬-মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করতে পারে। Oppo F21 Pro সিরিজের বাকি স্পেসিফিকেশনের মধ্যে রয়েছে একটি ৬.৪৩-ইঞ্চি ফুল-এইচডি অ্যামোলেড ডিসপ্লে, 33W দ্রুত চার্জিং সহ একটি 4500mAh ব্যাটারি এবং পিছনে একটি ৬৪-মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সিস্টেম অন্তর্ভুক্ত থাকতে পারে। 

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oppo f21 pro price in india leaked ahead of launch on april