scorecardresearch

বড় খবর

লঞ্চের আগেই প্রকাশ্যে এল Oppo K10-এর স্পেসিফিকেশন, Oppo Enco Air 2 বাজারে আসছে একই দিনে

এই ফোনে থাকতে পারে Snapdragon 680 প্রসেসার। অন্যদিকে Oppo Air 2 বৈশিষ্ট্য হল উন্নত প্রযুক্তির শ্রবণমাত্রা।

লঞ্চের আগেই প্রকাশ্যে এল Oppo K10-এর স্পেসিফিকেশন, Oppo Enco Air 2 বাজারে আসছে একই দিনে
লঞ্চের আগেই প্রকাশ্যে এল Oppo K10-এর স্পেসিফিকেশান। Oppo একই দিনে Oppo Enco Air 2 ট্রু ওয়্যারলেস ইয়ারবাডও লঞ্চ করবে।

লঞ্চের আগেই প্রকাশ্যে এল Oppo K10-এর স্পেসিফিকেশান। এর আগেই প্রকাশ্যে এসেছে ফোনের ফিচার এবং দাম। আগামী ২৩ মার্চ লঞ্চ হতে চলেছে Oppo K10। তার আগেই একনজরে দেখে নেওয়া যাক কী কী থাকছে নতুন এই ফোনে। এই ফোনে থাকতে পারে Snapdragon 680 প্রসেসার। এছাড়াও থাকতে পারে ট্রিপল রিয়ার ক্যামেরা সেট-আপ ও পাঞ্চ হোল ডিজাইন। এই ফোনের দাম হতে পারে ২০ হাজার টাকার মধ্যেই। আগামী ২৩ মার্চ লঞ্চ হতে চলেছে নতুন এই মডেল। সেই সঙ্গে আগামী ২৯ মার্চ থেকে ক্রেতারা কিনতে পারবেন এই ফোন।

Oppo K10 ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০০ সিরিজের প্রসেসর থাকতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য, এই সিরিজে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০০ এবং ৮১০০ প্রসেসর রয়েছে। এই চিপসেটে ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ৪কে ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা থাকতে পারে। তার সঙ্গে থাকতে পারে এইচডিআর১০+ সাপোর্ট।

Oppo একই দিনে Oppo Enco Air 2 ট্রু ওয়্যারলেস ইয়ারবাডও লঞ্চ করবে। ইয়ারবাডগুলি ‘Oppo ইন্ডিয়াতে’ প্রি-বুক করার জন্য মিলবে। Oppo Air 2 বৈশিষ্ট্য হল উন্নত প্রযুক্তির শ্রবণমাত্রা‌। রাউন্ড চার্জিং কেস একটি স্বচ্ছ ঢাকনা সহ পাওয়া যাবে। সম্ভবত আঙুলের ছাপের দাগ এবং স্পষ্ট স্ক্র্যাচের দাগ পড়বে না। সংস্থার দাবি, এই ইয়ারবাডগুলির ব্যাটারির কার্যক্ষমতা ২৪ ঘন্টা। যদিও সক্রিয় নয়েজ বাতিলকরণের মতো জনপ্রিয় বৈশিষ্ট্যগুলির অভাব রয়েছে এতে। Oppo Enco Air 2-এর দাম ৯৯৯৯ টাকা। নীল রঙ সহ অন্যান্য কালারের পাওয়া যাবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oppo k10 india launch date march 23 enco air 2 price specifications expected