কী কী ফিচারের জন্য কেনা যায় Oppo R17 Pro?

অপো যে ক্যামেরা নির্ভরশীল ফোন তার দৃষ্টান্ত বজায় রাখল R17 Pro। ক্যামেরায় বাজিমাত। একইসঙ্গে ৮ জিবি র‌্যাম বাড়িয়ে দিয়েছে ফোনের অন্দরমহলের ক্যাপাসিটি।

By: New Delhi  Dec 8, 2018, 10:04:29 AM

অপো যে ক্যামেরা নির্ভরশীল ফোন তার দৃষ্টান্ত বজায় রাখল R17 Pro। ক্যামেরায় বাজিমাত। একইসঙ্গে ৮ জিবি র‌্যাম বাড়িয়ে দিয়েছে ফোনের অন্দরমহলের ক্যাপাসিটি। কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর ফোনের কার্যধারায় অনুঘটকের কাজ করেছে। কাজেই দ্রুত মাল্টিটাসকিংয়ে দশে দশ অ্যান্ড্রয়েড ওরিও চালিত Oppo R17 Pro। ভারতীয় বাজারে দাম ৪৫,৯৯০ টাকা।

ক্যামেরা প্রযুক্তি: Oppo R17 Pro ফোনে তোলা ছবিতে আলোর যে প্রভাব চোখে পরবে তার মধ্যে নীল এবং হালকা বেগুনী রঙের আভা দেখতে পাওয়া যায়। যার ফলে ছবির মান আর পাঁচটা ফোনে তোলা ছবির চেয়ে বেড়ে যায়। রিয়ার ক্যামেরা সেন্সর অনুভূমিকভাবে ফোনের মাঝে রয়েছে, যা ফোনের নকশাকে আরও আকর্ষনীয় করে তুলেছে। তিনটি রিয়ার ক্যামেরা, এটাই ইউএসপি। ব্রাইট আউটডোরেও আলোকে সুন্দর কাজে লাগিয়ে এক ক্লিকে ছবি তুলতে পারদর্শী Oppo R17 Pro এর ক্যামেরা। ১২ মেগাপিক্সেলের ডুয়াল অ্যাপারচার সিস্টেম রয়েছে। যার মানে কম আলো হোক বা বেশি ক্যামেরা নিজের থেকেই প্রয়োজনীয় আলোর মাপকাঠি ঠিক করে নিতে পারদর্শী এই স্মার্টফোনের ক্যামেরা। তবে নাইটমোডে ছবি তুললে তাতে সামান্য নয়েজ চোখে পড়তে পারে। ক্যামেরার সঙ্গে ইনবিল্ট রয়েছে একাধিক আকর্ষনীয় ফিল্টার। ফন্ট ক্যামেরা মন ভালো করে দেবে আপনার। তবে এবার কোনো বিডউটি মোডের আড়ালে আসল ছবি চাপা পড়ে যাবে না।

Oppo R17 Pro camera sample Oppo R17 Pro camera sample Oppo R17 Pro camera sample Oppo R17 Pro camera sample

প্রসেসর প্রয়ুক্তি: ভারী যেকোনো গেম খেলা সম্ভব এই ফোনে। ফোন কল সঙ্গে সোশাল মিডিয়া ও ব্রাউজিংয়ের চাপ নিতে পারে Oppo R17 Pro। ৮ জিবি র‌্যামের কারণে মাল্টি টাস্কিংয়ে সক্ষম ফোনটি। নতুন প্রযুক্তির প্রসেসরও রয়েছে ফেনটিতে। কিন্তু এত উন্নত ফিচারের জন্য ব্যটারি ব্যাকআপ বেশি থাকার প্রয়োজনীয়তা ছিল।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: Oppo R17 Pro review: কি কি ফিচারের জন্য কেনা যায় Oppo R17 Pro ?

Advertisement