RealMe 1 ; বাজারে এল ওপোর নতুন পকেট-ফ্রেন্ডলি ফোন, সঙ্গে ৪৮৫০ টাকা অবধি ক্যাশব্যাক অফার

'রিয়েলমি ওয়ান ' ফোনটির ইউএসপি ফোনটির আউটলুক এবং বাজারমূল্য। অন্যদিকে নতুন  জিও পরিষেবা নিলে রিয়েলমি ওয়ানের সঙ্গে দেবে ৪৮৫০ টাকা অবধি ক্যাশব্যাক অফার

By : IE Bangla Tech Desk | kolkata Published: May 15, 2018, 16:09:25 PM

অবশেষে অ্যামাজন ইন্ডিয়ার হাত ধরে বাজারে এল ওপোর নতুন সাব ব্র্যান্ডের ফোন রিয়েলমি ওয়ান। কয়েকদিন আগেই কোম্পানি তাদের এই নয়া মডেলের ফোনটির ডিজাইন সহ  অনেক তথ্য সামনে নিয়ে এসেছিল। অ্যামাজন অনলাইন সাইটে ২৫ মে থেকে গ্রাহকরা কিনতে পারবেন এই ফোনটি। রিয়েলমি ওয়ানের এদেশে বাজার মূল্য ১৩,৯৯০ টাকা। ইচ্ছুক গ্রাহকরা আমাজনে ‘নোটিফাই মি’ করে রাখলে ২৫ তারিখ  আগাম নোটিফিকেশন পেয়ে যাবে। ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ সমেত এই ফোনটির দাম ৮৯৯০ টাকা।

রিয়েলমি ওয়ান ফোনটির ডিজাইন এই ফোনটিকে বাজারচলতি বাকী ফোনগুলির থেকে আলাদা করে দেয়। কোম্পানির বক্তব্য অনুযায়ী চকচকে রঙের কভার থাকার দরুন এই ফোনটি বেশ অ্যাপিলিং দেখাবে। ফোনটির ১৮: ৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.০ ইঞ্চির ডিসপ্লেতে পাওয়া যাবে  IPS LCD FHD+ (২১৬০×১০৮০ পিক্সেল) রেজলিউশন। ভিডিও দেখা এবং গেম খেলবার সময় ফোনের স্ক্রিনটি অন্যরকম অনুভুতি দেবে বলে দাবি করেছে ওপো।

মিডিয়াটেক MT6771 প্রসেসরে চলা এই ফোনটি পাওয়া যাবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভার্সনে। ওপোর দাবী  এই পরিমান স্টোরেজে আপনি ২০০-র ও বেশি সিনেমা রাখতে পারবেন। এছাড়াও ফোনটিতে লাগানো যাবে ২৫৬ জিবি অবধি মেমোরি কার্ডও। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে সবচেয়ে দ্রুততম স্মার্ট AI CPU প্রসেসর দিয়ে চলবে রিয়েলমি ওয়ান ফোনটি। ৩৪১০ এমএইচের শক্তিশালী ব্যাটারি ব্যাকআপের সঙ্গে থাকবে  কোম্পানির নিজস্ব অপারেটিং সিস্টেম কালার ৫.০। উল্লেখ্য, ওপোর এই অপারেটিং সিস্টেমটি অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেমের ওপরই তৈরি। ১৩ ও ৮ মেগাপিক্সেলের ড্যুয়াল ক্যামেরা কম্বিনেশনের সঙ্গে থাকবে বোকে মোড। সেলফির আদবকায়দাকে মাথায় রেখেই সামনের ক্যামেরায় ইন্টারফেসেই দেওয়া হয়েছে বিভিন্ন স্টিকার ও AI পাওয়ার ফিল্টার।

রিয়েলমি ওয়ান ফোনটির সঙ্গে নতুন  জিও পরিষেবা নিলে আপনি পাবেন ৪৮৫০ টাকা অবধি ক্যাশব্যাক অফার। এছাড়াও কিস্তিতে কিনলে পাবেন নো কস্ট EMI এর সুবিধা ও। এছাড়া SBI কার্ড দিয়ে কিনলে ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে।