দুর্দান্ত ফিচার-সহ Oppo আনছে প্রিমিয়াম স্মার্টফোন, কবে লঞ্চ ভারতে?

এই মোবাইল ফোনের বিক্রি শুরু হবে ৮ ফেব্রুয়ারি।

দুর্দান্ত ফিচার-সহ ফেব্রুয়ারির শুরুতেই লঞ্চ করতে পারে Oppo-র নতুন স্মার্ট ফোন, Oppo Reno 7

দুর্দান্ত ফিচার-সহ ফেব্রুয়ারির শুরুতেই লঞ্চ করতে পারে Oppo-র নতুন স্মার্ট ফোন, Oppo Reno 7। এই সিরিজের অধীনে, দুটি স্মার্টফোন ভারতে লঞ্চ করতে পারে এবং তারা ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে নক করবে। Oppo তার ওয়েবসাইটে একটি মাইক্রোসাইট তৈরি করেছে, যা আসন্ন মোবাইল ফোন Oppo Reno 7 সম্পর্কে তথ্য দিয়েছে। যদিও একজন টিপস্টার লঞ্চের তারিখ প্রকাশ করেছেন। তিনি বলেছেন যে Reno সিরিজটি ৪ ফেব্রুয়ারি লঞ্চ করতে পারে। সংস্থা জানিয়েছে যে তারা Oppo Reno 7 এবং Reno 7 Pro দুটি ফোন তারা লঞ্চ করতে চলেছে। এটি একটি মিড রেঞ্জ সেগমেন্টে নক করবে। Oppo Reno 7 পেজে, ফোনটিকে আরলি বার্ডস ট্যাগ দিয়ে পেশ করা হয়েছে। এটি একটি লাকি ড্র সম্পর্কেও জানিয়েছে, যা ৪ ফেব্রুয়ারি শেষ হবে, যা ইঙ্গিত দেয় যে, এই স্মার্টফোনটি ৪ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করবে৷ এই মোবাইল ফোনের বিক্রি শুরু হবে ৮ ফেব্রুয়ারি।

Oppo Reno 7- মডেলে 6.43-ইঞ্চি Full HD Plus AMOLED প্যানেল থাকবে, যার রিফ্রেশ রেট 90Hz । Oppo Reno 7 Pro একটি 6.55-ইঞ্চি ফুল HD প্লাস AMOLED স্ক্রিন থাকবে বলে জানা গেছে, যার রিফ্রেশ রেটও 90Hz

Oppo Reno 7 মডেলে থাকবে Qualcomm Snapdragon 778G প্রসেসর। অন্যদিকে Pro ভেরিয়েন্ট MediaTek Dimension 1200 চিপসেটের সঙ্গে পাওয়া যাবে। উভয় স্মার্টফোনে একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে, যখন Reno 7 পিছনের প্যানেলে 64 মেগাপিক্সেল সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে, যেখানে প্রো মডেলটি 50-মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা পাবে।

Oppo Reno 7 এর দাম ২৮ হাজার টাকা থেকে ৩১ হাজার টাকার মধ্যে হতে পারে বলে সূত্রের খবর। প্রো ভেরিয়েন্টর দাম হতে পারে, যার দাম হবে ৪১ হাজার থেকে ৪৩ হাজার টাকার মধ্যে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oppo reno 7 series india launch set for february 4th

Next Story
আগামী মাসেই লঞ্চ হতে পারে Samsung Galaxy S22 সিরিজের স্মার্টফোন, জেনে নিন লেটেস্ট ফিচার