২৩’মে বাজারে আসতে চলেছে Oppo Reno 8 সিরিজ, লঞ্চের আগেই ফাঁস ফোনের ফিচার

Oppo Reno 8 সিরিজ ভারতে জুনের শেষে বা জুলাইয়ের শুরুতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। Oppo ইন্ডিয়ার তরফে এব্যাপারে কোন তথ্য সামনে আসে নি।

Oppo Reno 8 specifications leaked online
Oppo Reno 8 সিরিজ ভারতে জুনের শেষে বা জুলাইয়ের শুরুতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।

Oppo Reno 8 সিরিজ আগামী ২৩ মে চিনে অনুষ্ঠিত হতে চলেছে। কোম্পানি তিনটি নতুন Reno 8 সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। এর মধ্যে রয়েছে Oppo Reno 8, Reno 8 Pro এবং Reno 8 Pro+। অফিসিয়াল লঞ্চের আগেই ফাঁস হয়েছে Oppo Reno 8 সিরিজের ফিচার।

Oppo Reno 8 সিরিজে থাকতে পারে MediaTek Dimensity 1300 SoC চিপসেটটি 12GB পর্যন্ত RAM এবং 256GB অভ্যন্তরীণ স্টোরেজের সঙ্গে যুক্ত থাকবে।

Oppo Reno 8 সিরিজে থাকতে পারে 4500 mAh ব্যাটারি। ডিভাইসটি USB Type-C এর মাধ্যমে আপগ্রেড করা 80W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ৩০ মিনিটের মধ্যে ফোনটি সম্পূর্ণ চার্জ হবে বলে দাবি করেছে সংস্থা। ফোনটি তিনটি রঙে লঞ্চ হবে – সোনালী, নীল এবং কালো।

ফোনটির মাপ 160 x 73.4 x 7.67 মিমি এবং ওজন 179 গ্রাম। এটি একটি হোল-পাঞ্চ ডিসপ্লে এবং একটি AMOLED স্ক্রিন সহ লঞ্চ করবে নতুন এই ফোন। Reno 8-এ থাকছে 6.43-ইঞ্চি ডিসপ্লে। এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং 20:9 অ্যাসপেক্ট রেশিও থাকতে পারে। ফোনটিতে 90Hz রিফ্রেশ রেটও থাকবে বলে আশা করা হচ্ছে।

পিছনে, ফোনটিতে OnePlus 10 Pro-এর মতো ক্যামেরা মডিউল ডিজাইন থাকবে, এটিতে একটি ট্রিপল-ক্যামেরা সেটআপ থাকবে বলেই আশা। একটি 50MP প্রাইমারি ক্যামেরা, একটি 2MP ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2MP ডেপথ সেন্সর লেন্স থাকবে ফোনটি Android 12 সহ লঞ্চ হবে।  

Oppo Reno 8 সিরিজ ভারতে জুনের শেষে বা জুলাইয়ের শুরুতে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। Oppo ইন্ডিয়ার তরফে এব্যাপারে কোন তথ্য সামনে আসে নি।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oppo reno 8 specifications leaked online ahead of may 23 official launch event

Next Story
কবে চালু হতে চলেছে 6G পরিষেবা, মিলল বড়সড় আপডেট