scorecardresearch

বড় খবর

Find X5 সিরিজের পাশাপাশি ট্যাব আনতে চলেছে Oppo, জল্পনা তুঙ্গে

Oppo Find X5 ফোনে থাকতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর

Oppo তাদের প্রথম ট্যাবলেট ও এই ইভেন্টে লঞ্চ করবে বলে জল্পনা রয়েছে।

Oppo আগামী ২৪ ফেব্রুয়ারি পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন, Find X5 সিরিজ লঞ্চ করতে চলেছে। ওইদিন কোম্পানির তরফে আরও বেশ কয়েকটি ডিভাইস লঞ্চ করবে বলে ধারণা করা হচ্ছে। চীনা স্মার্টফোন কোম্পানিটি ইতিমধ্যেই একটি Weibo পোস্টে ইঙ্গিত দিয়েছে যে, আসন্ন এই লঞ্চ ইভেন্টে একটি স্মার্টওয়াচ ও একটি ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড আত্মপ্রকাশ করবে। তবে এর পাশাপাশি Oppo তাদের প্রথম ট্যাবলেট ও এই ইভেন্টে লঞ্চ করবে বলে জল্পনা রয়েছে।

যদিও Oppo Tablet-এর নাম এখনও জানা যায়নি। তবে জনপ্রিয় টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন, আগামী বছরে সংস্থাটি তাদের আসন্ন এই ট্যাবলেটের জন্য ColorOS অপারেটিং সিস্টেম ডেভেলপ করেছে। একে Huawei MatePad Pro 12.6 কে টেক্কা দিতে আনা হবে। এই ট্যাবলেটের নাম রাখা হতে পারে Oppo Pad।

সন্ন ইয়ারফোনটির নাম রাখা হতে পারে Oppo Enco X2। এটি Enco X এর উত্তরসূরী হিসেবে আসবে। অন্যদিকে টিজারে যে ছবি দেখে গেছে, তা থেকে বলা যায় সংস্থার আপকামিং স্মার্টওয়াচটি Apple Watch-র মতো কিছুটা দেখতে লাগবে। এটি Oppo Watch 2 নামে আসতে পারে।

আবার Oppo Find X5 ফোনে পাওয়া যেতে পারে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি ২কে অ্যামোলেড ডিসপ্লে, ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Oppo teases new wireless buds smartwatch tablet to launch alongside oppo find x5 series