গ্যাজেট কিনলেই ফেরত ২০,০০০ টাকা

Paytm Mall cashback sale: সদ্য মেগা ক্যাশব্যাক অফার নিয়ে হাজির Paytm mall। ছাড়ের সঙ্গে রয়েছে ক্যাশব্যাক অফার। Apple MacBook Air, Lenovo Ideapad 330 সহ আরও নানা গ্যাজেটের ওপর আকর্ষণীয় অফার।

By: Kolkata  Updated: October 10, 2018, 10:00:14 AM

সদ্য মেগা ক্যাশব্যাক অফার নিয়ে হাজির Paytm mall। ছাড়ের সঙ্গে রয়েছে ক্যাশব্যাক অফার। Apple MacBook Air, Lenovo Ideapad 330 সহ আরও নানা গ্যাজেটের ওপর রয়েছে আকর্ষণীয় একাধিক অফার। যার মধ্যে পেটিএমের ক্যাশব্যাক নজর কেড়েছে গ্রাহকদের। উল্লেখ্য; Apple, Asus, Lenovo, HP, কিনলেই পেয়ে যাবেন প্রায় ২০,০০০ টাকার ক্যাশব্যাক। Apple iPhone 8 (৬৪ জিবি) এই মূহুর্তে পাওয়া যাবে ৪৩,৪৪৪ টাকায়। পাশাপাশি যদি ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করেন তাহলে পেয়ে যাবেন আরও অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

ফ্ল্যাট ২০,০০০ টাকা ছাড়ে অ্যাপেলের iPhone 8 এর দাম গিয়ে দাঁড়িয়েছে ৪৩,৪৪৪ টাকা। এছাড়া এখানে সংযোজন করা হয়েছে অতিরিক্ত ১৩,৫০০ টাকার ক্যাশব্যাক। ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড দিয়ে কিনলে আরও ২,৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। মনে রাখবেন অক্টোবর মাসের ৯ তারিখ সন্ধে ৬ টা অবধি চলবে এই সুবর্ণ অফার। অফার ছাড়া Apple iPhone 8 (৬৪ জিবি) দাম ৫৯,৯০০ টাকা।

অ্যাপল আইফোন 8 একটি গ্লাস ব্যাক ডিজাইন রয়েছে এবং অ্যাপল এর A11 বায়োনিক চিপে চলা ফোনটিতে রয়েছে ৪.৭ ইঞ্চির রেটিনা এইচডি ডিসপ্লে। ফোনটিতে দেওয়া ১২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় 4K ভিডিও করার প্রক্রিয়া রয়েছে। সামনে ৭ মেগাপিক্সেলের ক্যামেরা আছে।

Lenovo Ideapad 330 (81DE012NIN) ৬৪,৪৯০ টাকা থেকে কমিয়ে ৪৪,৪৬০ টাকায় বিক্রি করা হবে।এছাড়া রয়েছে আরও অতিরিক্ত ১০ শতাংশ ক্যাশব্যাক। গ্রাফিক্স কর্মক্ষমতার জন্য রয়েছে AMD’s Radeon 530 (2GB) সঙ্গে Intel এর কোর i5 (8th generation) প্রসেসর দ্বারা চালিত হয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Paytm mall cashback sale apple iphone 8 at rs 43444 up to rs 20000 off on macbook air

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X