iPhone X এর ওপর পাওয়া যাবে ২৯,৩৯০ টাকা ছাড়, ২,৫০০ টাকার ক্যাশব্যাক, ২১,০০০ টাকা পর্যন্ত বিনিময়ের অফার

ফোনটির দাম কমে দাঁড়াবে ৬৬,০০০ টাকায়। তবে এতেই শেষ নয়, সঙ্গে পাওয়া যাবে ১০ শতাংশ, অর্থাৎ ২,৫০০ টাকার ক্যাশব্যাক। এছাড়া, পেটিএম মলে মোবাইল ফোনে ২১,০০ টাকা পর্যন্ত বিনিময় অফারকেও তালিকাভুক্ত করা হয়েছে।

By: New Delhi  Updated: November 2, 2018, 8:45:33 AM

আইফোন কেনার সুপ্ত বাসনা রয়েছে মনে? তাহলে এখনই তার সুবর্ণ সুযোগ। ২৯,৩৯০ টাকা ছাড় রয়েছে iPhone X ফোনের ওপর। যে সেল চলবে ৭ নভেম্বর অবধি। ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেলটির ওপরই মিলবে এই সুযোগ।

কি কি রয়েছে iPhone X ফোনটিতে?

অ্যাপলের iPhone X এ রয়েছে ২৪৩৬ × ১১২৫ পিক্সেলের রেজোলিউশন। ৫.৮ ইঞ্চির স্ক্রীনে রয়েছে OLED ডিসপ্লে। রিয়ার ক্যামেরায় রয়েছে ১২ মেগাপিক্সেসল এর ডুয়াল ক্যামেরা সেটআপ। ১২ মেগাপিক্সেলর সঙ্গে রয়েছে ওয়াইড-এঙ্গেল এবং টেলিফোটো ক্যামেরার সমন্বয়। অন্যটিতে ৭ মেগাপিক্সেলের TrueDepth ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ফোনটি আনলক করার জন্য রয়েছে। প্রথমবার iPhone X এই অত্যাধুনিক ফিচার দেওয়া হয়। ফোনটিতে ওয়ারলেস চার্জিং ব্যবস্থা রয়েছে। এছাড়া জল এবং ধুলো প্রতিরোধের ব্যবস্থা রয়েছে।

অ্যাপল ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত iPhone X এর দাম ৯৫,৩৯০ টাকা। অ্যাপলের সাইট অনুযায়ী, iPhone X (৬৪ জিবি) মডেলটির ভারতে মূল্য ৯১,৯০০ টাকা। ২৫৪ জিবি স্টোরেজ মডেলের দাম প্রায় ১,০৬,৯০০ টাকা।

আরও পড়ুন: Flipkart Diwali Sale 2018: বৃহস্পতিবার থেকে ফ্লিপকার্টে আইফোনের ওপর অফুরন্ত ছাড়

বিশেষত, পেটিএম মলে অ্যাপল iPhone X (৬৪ জিবি, স্পেস গ্রে) ফোনটি দাম ৬৮,৫০০ টাকা। যাঁরা অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডগুলি ব্যবহার করে কিনবেন, তাঁদের ক্ষেত্রে ফোনটির দাম কমে দাঁড়াবে ৬৬,০০০ টাকায়। তবে এতেই শেষ নয়, সঙ্গে পাওয়া যাবে ১০ শতাংশ, অর্থাৎ ২,৫০০ টাকার ক্যাশব্যাক। এছাড়া, পেটিএম মলে মোবাইল ফোনে ২,১০০ টাকা পর্যন্ত বিনিময় অফারকেও তালিকাভুক্ত করা হয়েছে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Paytm mall maha cashback sale apple iphone x at rs 66000 heres how

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement