scorecardresearch

১২ হাজার টাকাতেই পেয়ে যান ৫ জি ফোন, এই অফার মিস করবেন না

মাত্র ১২ হাজার টাকাতেই পেয়ে যান ৫জি হ্যান্ডসেট তাও আবার ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে!

১২ হাজার টাকাতেই পেয়ে যান ৫ জি ফোন, এই অফার মিস করবেন না
মাত্র ১২ হাজার টাকাতেই পেয়ে যান ৫জি হ্যান্ডসেট তাও আবার ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে!

মাত্র ১২ হাজার টাকাতেই পেয়ে যান ৫জি হ্যান্ডসেট তাও আবার 48 MP ক্যামেরার সঙ্গে! Poco আপনার জন্যই নিয়ে এসেছে Poco M3 Pro 5G মডেল। এই ফোন আপনি পেয়ে যাবেন মাত্র ১১,৯৯৯ টাকায় এই দাম ৪ জিবি/৬৪ জিবি ভ্যারিয়েন্টের জন্য। অন্যদিকে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। এই অফার শুধুমাত্র আপনি পাবেন ফ্লিপকার্টে। সেই সঙ্গে আপনি পাবেন এক্সচেঞ্জ বেনিফিট এবং ব্যঙ্ক অফারের সুবিধাও।

এই ফোনে আছে 90 হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে, মালি জি57 জিপিইউ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি 700 প্রসেসর ও অ্যান্ড্রয়েড 11 বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএস। আবার ফটোগ্রাফির জন্য পাওয়া যাবে 48 MP ট্রিপল রিয়ার ক্যামেরা ও 8MP ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ফোনটি 5000mAh ব্যাটারি সহ এসেছে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Poco M3 Pro 5G 128GB / 6GB স্টোরেজ ভ্যারিয়েন্ট টি ২০২১ সালের জুনেই লঞ্চ করা হয়েছিল। এটি একটি ডুয়েল সিমের স্মার্ট ফোন। একটি Corning Gorilla Glass 3 স্ক্র্যাচ প্রতিরোধক প্রদর্শন দ্বারা স্ক্রিনটি সুরক্ষিত করা থাকে। ফোনটি একটি MediaTek MT6833 Dimensity 700 5G প্রসেসর দ্বারা চালিত হয়। স্মার্টফোনটি 6 GB র‍্যামের বিকল্পে পাওয়া যায়। ইন্সটারন্যাল স্টোরেজ 128 GB। ফোনটিতে রয়েছে একটি শক্তিশালী 5000 mAh ব্যাটারি। Poco M3 Pro 5G 128GB/ 6GB RAM এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে,GPS, Wifi, HotSpot, NFC, Bluetooth। প্রধান ক্যামেরাটি একটি 48 + 2 + 2 MP শুটারের। স্মার্টফোনটিতে এছাড়াও 8 MP সেলফির শুটিং এর ক্ষমতা সম্পন্ন একটি ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Poco days sale flipkart march 4 discount poco m3 pro poco m4 pro