scorecardresearch

বড় খবর

হোলি অফারে পেয়ে যান Poco ফোনের ওপর বিশাল ছাড়, অফার পাবেন শুধুমাত্র ফ্লিপকার্টে

‘Poco Days’ সেল নিয়ে এসেছে জনপ্রিয় ইকমার্স সংস্থা ফ্লিপকার্ট

‘Poco Days’ সেল নিয়ে এসেছে জনপ্রিয় ইকমার্স প্ল্যাটফর্ম।

মাত্র কয়েকদিন আগেই শেষ হয়েছে Flipkart (ফ্লিপকার্ট)-এ ‘Big Saving Days’ সেল। আর আর পরেই হোলি উপলক্ষে ‘Poco Days’ সেল নিয়ে এসেছে জনপ্রিয় ইকমার্স প্ল্যাটফর্ম। এই সেল উপলক্ষে Poco-এর একাধিক মডেলের ওপর থাকছে বড় ডিসকাউন্ট। একনজরে দেখে নেওয়া যাক এই সেল উপলক্ষে কোন কোন মডেলে কত ছাড় দিচ্ছে সংস্থা।

Poco M3 Pro 5G– Poco M3 Pro 5G মডেলের দাম শুরু হচ্ছে ১১,৯৯৯ টাকা এই দাম শুধু সেল উপলক্ষেই ক্রেতারা পাবেন। ৬৪ জিবি স্টোরেজ ভ্যরিয়েন্টের জন্য এই দাম উপলব্ধ অন্যদিকে ১২৮ জিবি স্টোরেজ ভ্যরিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। সঙ্গে পাবে ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জের সুবিধা। এই ফোনে থাকছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। ৫০০০ এমএএইচ ব্যাটারি। সঙ্গে থাকবে  ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৪ জিবি র‌্যাম এবং অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর।

Poco M4 Pro 5G- সেল উপলক্ষে এই মডেলে পেয়ে যাবেন মাত্র ১৪,৯৯৯ টাকা থেকে। এই দাম ৪ জিবি/৬৪ জিবি স্টোরেজ মডেলের জন্য। অন্যদিকে ৬ জিবি/১২৮ জিবি এবং ৮ জিবি/১২৮ জিবি সংস্করণের দাম পড়বে ১৬,৯৯৯ টাকা এবং ১৮,৯৯৯ টাকা। এই মডেলে থাকছে ক্যাশব্যাক অফার এবং সেই সঙ্গে থাকছে এক্সচেঞ্জ অফারও। Poco M4 Pro 5G-তে রয়েছে ৬.৬ ইঞ্চি ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৬ ন্যানোমিটার (6nm) মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ ৫জি প্রসেসর।

Poco M4 Pro– সেল উপলক্ষে এই মডেলে ক্রেতারা পেয়ে যাবেন মাত্র ১৩,৯৯৯ টাকায়। অন্যদিকে ৬ জিবি/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৪,৯৯৯ টাকায়, ৬ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৬,৪৯৯ টাকায় এবং ৮ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সেই সঙ্গে থাকছে ব্যাঙ্ক অফার এবং ১৩ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট। এই মডেলে থাকছে ৬.৪৩ ইঞ্চি AMOLED ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং মিডিয়াটেক হেলিও জি ৯৫ প্রসেসর।

Poco F3 GT- ফ্ল্যাগশিপ এই ফোন সেল উপলক্ষে আপনি পেয়ে যাবেন মাত্র ২৮,৯৯৯ টাকাতে। সেই সঙ্গে ৮ জিবি/২৫৬ জিবি মডেলটি পাবেন ৩০,৯৯৯ টাকায়। সঙ্গে থাকছে ৫% ক্যাশব্যাকের সুবিধা। এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে, ৫,০৬৫ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর। এগুলি ছাড়াও Poco M3 মডেল পাবেন ১০,৯৯৯ টাকায়। সেই সঙ্গে বেসিক মডেল Poco C31 ফোনের দাম পড়বে ৬,৯৯৯ টাকা।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Poco days sale flipkart march 24 discount poco m3 pro poco m4 pro