বড় খবর

লকডাউন শিথিল হতেই লঞ্চ হবে একের পর এক স্মার্টফোন

শাওমির পর আগামী সপ্তাহে রিয়েলমি ভিভো ও ওনার একইসঙ্গে পোকো লঞ্চ করতে চলেছে তাদের নতুন প্রোডাক্ট।

Poco F2 Pro, Realme Narzo 10, Vivo V19

করোনা ভাইরাসের জেরে যে লকডাউন জারি করা হয়েছে, তা সবচেয়ে বড় আঘাত হেনেছে স্মার্টফোন নির্মাতা কোম্পানিগুলোর উপর। যার দরুণ সাময়িকভাবে স্থগিত করা হয়েছিল, নতুন ফোন লঞ্চ, ম্যানুফ্যাকচারিং ও আমদানি রপ্তানি। নতুন গাইডলাইন মোতাবিক সবুজ ও লাল জোন করে ভাগ করে দেওয়ায়, সাময়িক কিছু স্বস্তি পাওয়া গিয়েছে। যার ভিত্তিতে কম্পানিগুলি আগামী দিনে নতুন ফোন লঞ্চ করার ভাবনা-চিন্তা নিয়ে ফেলেছে। গত সপ্তাহে শাওমি বহু প্রতীক্ষিত Mi 10 লঞ্চ করেছে। Mi 10 এর দাম ৪৯,৯৯৯ টাকা। পাশাপাশি Mi Box 4K এবং Mi ওয়ারলেস ইয়ারফোন এর ঘোষণা করেছে কোম্পানি।

শাওমির পর আগামী সপ্তাহে রিয়েলমি ভিভো ও ওনার একইসঙ্গে পোকো লঞ্চ করতে চলেছে তাদের নতুন প্রোডাক্ট।

Realme Narzo 10, Narzo 10A: Specs, price in India

অবশেষে রিয়েলমি লঞ্চ করছে Narzo সিরিজ। সাধারণত এই লঞ্চ এর অনুষ্ঠান হওয়ার কথা ছিল মার্চ মাসে। কিন্তু লকডাউনের কারণে তা স্থগিত হয়ে যায়। পরবর্তীকালে এপ্রিল মাসে সেই লঞ্চের ভাবনাচিন্তা করা হলেও লকডাউন বাড়ানোর কারণে পুনরায় লঞ্চের দিন পিছোতে হয় কোম্পানিকে। ১১ ই মে ভারতের Narzo সিরিজ লঞ্চ হচ্ছে। সোশ্যাল মিডিয়া মারফত আপনি দেখতে পারবেন।

এখন প্রশ্ন কি আছে এই ফোনে? কোম্পানি যেটুকু তার স্পেসিফিকেশন বা ফিচারের থাকবে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। Narzo 10A ফোনটিতে পাওয়া যাবে তিনটি ক্যামেরা। রিয়েলমি জানিয়েছে, ফোনটি খুব উন্নত মানের ডিজাইন দেওয়া হয়েছে যা ট্রিজারি দেখা দিয়েছিল। মজার বিষয় Narzo সিরিজে রয়েছে “অনিয়ন, গড়লিক” এডিশন। ৫০০০mAh এফ ব্যাটারি রয়েছে সঙ্গে দ্রুত চার্জিং এর ব্যবস্থা।

Vivo V19: Specs, price in India

ভিভো লঞ্চ করতে চলেছে ভিভো  V19। এই ফোনটি ও মার্চ মাসে লঞ্চ হওয়ার কথা ছিল লকডাউনের কারণে তা স্থগিত রাখা হয়। ১২ ই মে লঞ্চ করবে V19। ডুয়াল পাঞ্চহোল ক্যামেরার সঙ্গে অল স্ক্রিন ডিসপ্লে, উন্নত মানের ক্যামেরা থাকবে ফোনটিতে। এছাড়া ফোনটিতে কী কী থাকতে পারে, তা এখনও জানা যায়নি। তবে মনে করা হচ্ছে ফোনটির দাম হতে পারে ২৫,০০০ টাকা।

Poco F2 Pro: Specs, price

অন্যদিকে ১২ই মে লঞ্চ হচ্ছে Poco F2 Pro। Qualcomm Snapdragon 865 processor চলবে এই ফোনটি। সংস্থা জানিয়েছে তাদের আপকামিং Poco F2 Proউন্নত মানের পাওয়ারফুল ডিভাইস। এই ফোনের দাম কত হতে পারে তা এখনো জানা যায়নি।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Poco f2 pro realme narzo 10 vivo v19 phone launches this week

Next Story
ফেসবুক কর্ণধারের সিদ্ধান্তে হস্তক্ষেপ করতে পারবেন ভারতীয় আইন বিশেষজ্ঞ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com