scorecardresearch

বড় খবর

Poco M4 5G launch: জলের দামে 5G স্মার্ট ফোন লঞ্চ করল Poco

M4 5G মডেলে রয়েছে একটি ডুয়াল-ক্যামেরা সেটআপ।

poco
ভারতে লঞ্চ হল Poco M4 Pro 5G।

আজ ভারতে লঞ্চ হচ্ছে Poco M4 5G। দুপুর ১২ টায় এক ইভেন্টে নয়া এই স্মার্টফোন আত্মপ্রকাশ করবে। Poco M4 Pro 4G লঞ্চের মাত্র কয়েকদিনের মধ্যে নয়া এই 5G মডেল বাজারে আনছে সংস্থা । সংস্থার দাবি Poco M4 5G হল দেশের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G স্মার্টফোন।

Poco ইতিমধ্যেই লঞ্চের আগে M4 5G এর কিছু মূল স্পেসিফিকেশন টিজ করেছে। ফোনটি MediaTek Dimensity 700 SoC সহ আসবে। নয়া এই 5G ফোনে থাকছে একটি 5000 mAh ব্যাটারি। সঙ্গে থাকবে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট।

নয়া এই ফোনের সামনে থাকবে একটি ৬.৫৮ ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে। 90Hz রিফ্রেশ রেট এবং 240Hz টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে এই ফোন। স্ক্রিনের উপরের কেন্দ্রে সামনের ক্যামেরার জন্য একটি ওয়াটারড্রপ নচ রয়েছে। M4 5G মডেলে রয়েছে একটি ডুয়াল-ক্যামেরা সেটআপ। যাতে রয়েছে একটি 50MP প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি 2MP ডেপথ সেন্সর সহ আসবে। সেলফির জন্য, ফোনটিতে একটি 8MP ফ্রন্ট ক্যামেরা সেন্সর রয়েছে।

Poco M4 5G স্প্ল্যাশ প্রতিরোধের জন্য IP52-রেটযুক্ত স্মার্ট ফোন হিসাবে আত্মপ্রকাশ করবে। ডিভাইসটির ওজন হবে প্রায় ২০০ গ্রাম। এটি তিনটি রঙে লঞ্চ হবে – হলুদ, নীল এবং কালো।

Poco M4 5G লঞ্চ ইভেন্ট ভার্চুয়ালভাবে হোস্ট করা হবে। যারা Poco M4 5G ইন্ডিয়া লঞ্চ ইভেন্ট দেখতে চান তারা Poco India YouTube চ্যানেলে তা দেখতে পারেন। কোম্পানি ভারতে Poco M4 5G মূল্য, স্পেসিফিকেশন এবং Facebook এবং Twitter এর মতো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অন্যান্য বিবরণ সম্পর্কে লাইভ আপডেট পোস্ট করবে বলেও খবর।

দামের বিষয়ে, আমরা আশা করতে পারি যে Poco M4 5G ভারতে ১৩ হাজার টাকায় লঞ্চ হবে। এটি লঞ্চের পর শীঘ্রই ফ্লিপকার্টের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Poco m4 5g launch india specifications price watch live stream