scorecardresearch

বড় খবর

২০ হাজার টাকার কমে স্মার্ট ৫জি হ্যান্ডসেট ভারতে লঞ্চ করল  Poco

আন্তর্জাতিক বাজারে এই মডেলের যে স্পেসিফিকেশন নজরে এসেছিল তার থেকে কিছুটা আলাদা ক্যামেরা স্পেসিফিকেশন সহ ভারতে নিয়ে আসা হয়েছে Poco X4 Pro 5G ।

২০ হাজার টাকার কমে স্মার্ট ৫জি হ্যান্ডসেট ভারতে লঞ্চ করল Poco

প্রত্যাশা মতই আজ ভারতে লঞ্চ হল Poco X4 Pro 5G, জানা গিয়েছে এই ৫জি মডেলে ফোনটির দাম শুরু হয়েছে ১৮,৯৯৯ টাকা থেকে। এই ফোনটি গত বছরে আসা Poco X3 Pro এর আপডেট মডেল হিসাবে লঞ্চ করা হয়েছে। আন্তর্জাতিক বাজারে এই মডেলের যে স্পেসিফিকেশন নজরে এসেছিল তার থেকে কিছুটা আলাদা ক্যামেরা স্পেসিফিকেশন সহ ভারতে নিয়ে আসা হয়েছে Poco X4 Pro 5G । Poco X4 Pro 5G ফোনে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। য়াপ্নি যদি ২০ হাজার টাকার কম বাজেটের সেরা স্মার্টফোনের সন্ধান করে থাকেন তাহলে আর দেরি না করে আজই বুক করুন Poco X4 Pro 5G। এই মডেলের ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা। আগামী ৫ এপ্রিল থেকে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে এই মডেল বিক্রির জন্য উপলব্ধ হবে।

অফার-

Poco X4 Pro 5G মডেল লঞ্চ উপলক্ষে রয়েছে একাধিক অফার। আপনি যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ফোন কিনতে চান তবে আপনি পেয়ে যাবেন ১০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট। অন্যদিকে সেই সঙ্গে রয়েছে এক্সচেঞ্জ এবং আকর্ষণীয় EMI এর সুবিধাও।

ফিচার-

Poco X4 Pro 5G মডেলে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ সুপার অ্যামোলেড পাঞ্চ-হোল ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, এবং টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্টজ। অ্যাসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লের সুরক্ষার জন্য এই মডেলে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন। এই ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, যা পেয়ার করা রয়েছে ৮ জিবি এবং ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজের সঙ্গে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো যাবে। সফটওয়্যারের দিক থেকে এই ফোন চালিত হবে অ্যান্ড্রয়েড ১১ বেসড MIUI 13 কাস্টম স্কিনে। অপ্টিক্সের দিক থেকে এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল Samsung ISOCELL GW3 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ১৬ এমপি ফ্রন্ট ফেসিং ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৫০০০mAh ব্যাটারি সঙ্গে রয়েছে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Poco x4 pro 5g smartphone with 67w fast charging support launched price starts at rs