এবার অ্যামাজন প্রাইমে PUBG?

খেলাটি কখন প্লেস্টেশন ৪-এর প্ল্যাটফর্মে তৈরি হবে তা নিয়ে সোনির নিজস্ব কোনো ভাবনাচিন্তা নেই, তা সাফ জানিয়ে দেওয়া হয়েছে।

By: New Delhi  Nov 10, 2018, 6:19:16 PM

অ্যামাজনে PUBG। সোনি এন্টারটেনমেন্ট তালিকাভুক্ত করেছে এই জনপ্রিয় যুদ্ধক্ষেত্র ভিত্তিক অনলাইন গেম। খুশি হলেন নিশ্চয়ই? হবেন না, কারণ রাতারাতি তা মুছেও ফেলা হয়েছে। কে ঘটাল এই অনর্থ? এই প্রশ্নের উত্তর না পাওয়া গেলেও কিন্তু ফাঁস হওয়া তথ্য নজর এড়ায় নি ভোক্তাদের। রাতারাতি সেই তালিকার স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।

তালিকাটিতে বলা হয়েছিল যে নতুন সংস্করণটি লঞ্চ হবে ৮ ডিসেম্বর। তবে সংস্থা পরবর্তীকালে ক্ষমা চেয়ে বলেছে, যে ভুল করে এই ঘটনা ঘটে গেছে, আদৌ এরকম কোনও পরিকল্পনা তাদের নেই। খেলাটি কখন প্লেস্টেশন ৪-এর প্ল্যাটফর্মে তৈরি হবে তা নিয়ে সোনির নিজস্ব কোনো ভাবনাচিন্তা নেই, তা সাফ জানিয়ে দেওয়া হয়েছে। তবে কানাঘুষো শোনা যাচ্ছে, এই তালিকাটি সত্যি। সোনি এবং টেনসেন্ট সিদ্ধান্ত নিয়েছে, তারা ২০১৮ সালের ডিসেম্বর মাসে The Game Awards নিয়ে আসতে চলেছে।

PUBG (PlayerUnknown’s Battlegrounds) এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেমের মধ্যে একটি। নেটিজেনরা এখন মত্ত PUBG-তে। গেমের জনপ্রিয়তা শিরোনামে জায়গা করতে না করতে আরও ভালো আপডেটেড ভার্সন নিয়ে হাজির গেম প্ল্যানাররা। নতুন ভার্সন 0.9.0। টেনসেন্ট গেমস নতুন 0.9.0 আপডেট লঞ্চ করেছে, যা Erangel ম্যাপে একটি রাতের মোড যোগ করে, এবং রাতের ও দিনের দৃশ্যগুলির মধ্যে ধারাবাহিক ভাবে পরিবর্তন করতে পারবেন আপনি।

সানহোক মানচিত্রের ভিতরে খেলোয়াড় একটি QBU DMR রাইফেল এবং Rony pickup truck পেতে সক্ষম হবেন। আপডেটটিতে গাড়ির ভিতরের প্রত্যেকটা অংশ দেখতে সাহায্য করবে। এ ছাড়া এটিতে বন্দুকের মান বাড়ানো হয়েছে। যার স্থায়িত্ব থাকবে দীর্ঘক্ষণ।

হ্যালোইন এর প্রেক্ষাপটে, PUBG মোবাইল বিভিন্ন কাস্টমাইজেশন এবং একটি ক্যান্ডি ইভেন্ট যোগ করেছে। অন্যান্য সংযোজনগুলির মধ্যে রয়েছে ‘Share for Deals’ বৈশিষ্ট্য, ক্রু চ্যালেঞ্জ খোলা হয়েছে সদ্য, ক্রু-তে এখন একই সঙ্গে ছ’জন খেলোয়াড় যোগ করানো যাবে। এতদিন গেমটি খেলতে অনেকে সমস্যার মুখে পড়তেন, সেসব সমস্যা নতুন আপডেটে আর নেই বলেই জানিয়েছেন PUBG নির্মাণকারীরা।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: PUBG PlayStation 4 to launch on December 8: অ্যামাজন প্রাইমে PUBG?

Advertisement

ট্রেন্ডিং