লাখ লাখ টাকার ভার্চুয়াল গোলাবারুদ কিনে বাবাকে দেনার খাতায় ডোবালো পাবজি খেলোয়াড় ছেলে

পাবজি খেলায় মশগুল ছেলে মায়ের প্রভিডেন্ট ফান্ডও খালি করে দিয়েছে।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  July 6, 2020, 9:28:14 PM

বাবাকে দেনার খাতা ডুবিয়ে দিল ছেলে। তিনি পাবজি খেলোয়াড়। যুদ্ধের সময় প্রয়োজন তার অনেক বন্দুক সহ একাধিক সরঞ্জাম। এদিকে রয়েছে যুদ্ধে জয়ী হওয়ার প্রবল ইচ্ছা। অগত্যা ভরসা বাবার ব্যাঙ্ক ব্যালেন্স। ভার্চুয়াল গোলাবারুদ কিনে বাবার টাকা খরচ করে বসল ১৭ বছরের কিশোর। টাকার অঙ্ক শুনে আঁতকে উঠছে সকলে, ১৬ লাখ টাকা। এই টাকা চিকিত্্সার জন্য সঞ্চয় করা হয়েছিল।

দ্য ট্রিবিউনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ছেলের এই সিদ্ধান্ত সম্পর্কে বাবা-মা অবগত ছিলেন না। কারণ লকডাউনের সময় তাদের ছেলে অনলাইনে পড়াশোনার জন্য স্মার্টফোনটি ব্যবহার করছিল। কাজেই অনলাইনে লেনদেন করা ছেলেটির পক্ষে সহজ হয়ে ওঠে। স্মার্টফোনে ছিল তাঁর বাবার ব্যাঙ্কের বিবরণ এবং কার্ডের বিশদ তথ্য। বাবা ময়ের অগোচরে টানা একমাস ধরে চলছিল এই গোলাবারুদ, বন্দুকের শপিং।

ছেলের বাবা-মা ব্যাঙ্কের স্টেটমেন্ট হাতে পেতেই গোটা বিষয় সম্পর্কে অবগত হয়। টাকা কাটার পর ফোনে আসা মেসেজ ডিলিট করে ফেলত ‘গুণধর চালাক’ ছেলে। কাজেই বাবা জানতে পারতেন না। পাবজি খেলায় মশগুল ছেলে মায়ের প্রভিডেন্ট ফান্ডও খালি করে দিয়েছে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Punjab teen spends whopping rs 16 lakh on pubg in game transactions

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X