Kimbho App: গুগল প্লে স্টোর থেকে উধাও বাবা রামদেবের স্বদেশী অ্যাপ

ঠিক যখন সবাই ভাবতে বসেছিল যে কিমভো হয়ে উঠবে জনপ্রিয় হোয়াটসঅ্যাপের প্রতিদ্বন্দ্বী, তখনই সে উধাও যাঁরা কিমভো ডাউনলোড করেছিলেন, এই ঘটনায় তাঁরা হতবাক।

By: Kolkata  Updated: May 31, 2018, 04:57:13 PM

স্বদেশি অ্যাপ কিমভো উবে গেল গুগল প্লে স্টোর থেকে। তবে বুধবার লঞ্চ হওয়া এই অ্যাপ এখনও দেখা যাচ্ছে আই ও এস অ্যাপ স্টোরে। ঠিক যখন সবাই ভাবতে বসেছিল যে কিমভো হয়ে উঠবে জনপ্রিয় হোয়াটসঅ্যাপের প্রতিদ্বন্দ্বী, তখনই সে উধাও যাঁরা কিমভো ডাউনলোড করেছিলেন, এই ঘটনায় তাঁরা হতবাক।

কিমভো একটি সংস্কৃত শব্দ, পতঞ্জলির মুখপাত্র এস.কে. তিজারাওয়ালার কথা অনুযায়ী যার মানে হলো আপনি কেমন আছেন? বা নতুন খবর আছে? তিজারাওয়ালা বুধবার জানান, “এবার ভারত কথা বলবে।” এর আগে বিএসএনএলের সঙ্গে একজোট হয়ে পতঞ্জলি সিমকার্ড লঞ্চ করার পরই যোগগুরু রামদেব কিমভোর কথা জানিয়েছিলেন।

আরও পড়ুন: Whatsapp এবার চ্যালেঞ্জের মুখে? এসে গেল রামদেবের স্বদেশি ‘কিমভো’

কিমভো কেন মিলছে না, তার কারণ হিসেবে সংস্থার পক্ষ থেকে ট্যুইট করে জানানো হয়েছে, বহু মানুষ একসঙ্গে কিমভো ডাউনলোড করার চেষ্টা করায় প্রযুক্তিগত সমস্যার মুখে পড়েছেন তাঁরা। সে কারণেই আপাতত অ্যাপটি সরিয়ে নেওয়া হয়েছে প্লে স্টোর থেকে। তবে খুব শীঘ্রই যে এ অ্যাপ ডাউনলোড করা যাবে তার প্রতিশ্রুতিও দিয়েছে সংস্থা।

প্রসঙ্গত, কিমভোর বেশ কিছু ফিচার হোয়াটসঅ্যাপের মতই। এখানেও নতুন নতুন গ্রুপ তৈরি করে সেখানে মেসেজ পাঠানো যাবে। অনেক ইউজারকে একসঙ্গে ব্রডকাস্ট মেসেজও পাঠানো যাবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ramdevs messaging app kimbh google play store bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাজীব ধোঁয়াশা
X