ঠিক হয়ে গেল Realme 2 pro-র ভারতে আসার দিন

ফোনটি আউটলুকও নজর কাড়ার মত। ফোনটি ব্যাটারি ব্যাকআপ ৪২৩০ mAh। ফোনটিতে যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস রেকগলনিশন রয়েছে সেটি বেশ চটজলদি খুলে দেয় ফোনকে।

By: New Delhi  Sep 14, 2018, 12:17:50 PM

Realme 2 pro ২৬ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে। কোম্পানির প্রধান কর্মকর্তা মাধব শেঠ গত মাসে রিয়ালমি ২ লঞ্চের দিন প্রোয়ের আভাস দিলেও লঞ্চের তারিখ নিয়ে মুখ খোলেন নি। দ্য মোবাইল ইন্ডিয়ানের একটি বিবৃতিতে তিনি বলেছিলেন যে Realme 2 pro প্রোডাক্টটির দাম Realme 1 এর চেয়ে বেশি হবে, তবে তা ২০,০০০ টাকার কম হবে।

Realme 2 pro স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যগুলি পূর্বে GizmoChina-র একটি রিপোর্টে ছড়িয়ে পড়েছিল অবশ্যই, কিন্তু সম্পূর্ণ বিবরণ জানতে লঞ্চের জন্য অপেক্ষা করতে হবে। তবে যে তথ্য ফাঁস হয়েছে তা হল, Realme 2 pro ফোনটিতে ১৩ + 2 এমপি ডুয়াল রিয়ার ক্যামেরা সমন্বয় রয়েছে। সেলফির জন্য AI বিউটিফিকেশন ২.০, এইচডিআর এবং Bokeh মোড সঙ্গে ৮ মেগাপিক্সেল সেন্সরের ক্যামেরা। ফোনটি আনলক করার জন্য পিছনে রয়েছে মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সঙ্গে ফেস আনলক।

Realme 1-এর চেয়ে যে বেশি কিছু পাওয়া যাবে ফোনটিতে তা আশা করাই যায়। Realme 2 Pro সম্ভবত Qualcomm Snapdragon 660 মোবাইল প্রসেসর দ্বারা চালিত হবে, সঙ্গে থাকবে ৬ জিবি রাম। সস্তায় পুষ্টিকর ফোন নিয়ে এসে গ্যাজেট ওয়ার্ল্ডে চিন্তার ভাঁজ ফেলেছে ওপো। HD+ ডিসপ্লের প্রতিশ্রুতি দিলেও রিয়েল মি ওয়ান ফোনটির মত নেই ‘full HD+’ ডিসপ্লে নেই ফোনটিতে। এদিকে ১০ শতাংশ থেকে ফোনটি সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় ৩ ঘণ্টা। এদিকে ৯৯৯৯ টাকা Redmi Note 5 ফোনটিতে পেয়ে যাবেন সম্পূর্ণ HD+ ডিসপ্লে, তাহলে কেন কিনবেন Realme 2 ?

ফোনের গ্রাফিক্সের যা বন্দোবস্ত তাতে আপনার ভিডিও বা গেম খেলে পোষাবে না। একইসঙ্গে যদি অনেক ট্যাব খোলেন তাহলেও মুখ থুবড়ে পড়বে আপনার ফোন। এছাড়া কোনো অ্যাপ খুলতেও বেশ সময় নিয়ে থাকে Realme 2 ।

তবে উল্লেখ্য, এই কম দামে এইরকম নচ ডিজাইনের ১৯:৯ অ্যাসপেক্ট রেশিওর ফোন কিন্তু পাওয়া দুষ্কর। ফোনটি আউটলুকও নজর কাড়ার মত। ফোনটি ব্যাটারি ব্যাকআপ ৪২৩০ mAh। ফোনটিতে যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস রেকগনিশন রয়েছে সেটি বেশ চটজলদি খুলে দেয় ফোনকে। ফোন কিনতে সাধারণ গ্রাহকের যা প্রয়োজন হয়, বড়ো স্ক্রিন, লম্বা ব্যাটারি যার চার্জ যেন শেষ না হয়, আর বেশ ঝকঝকে ক্যামেরা, ঠিক এইগুলোই রয়েছে ফোনটিতে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: Realme 2 Pro: কবে থেকে ভারতে মিলছে এই ফোন ?

Advertisement

Advertisement

Advertisement