দশ হাজার টাকায় চার ক্যামেরার ফোন লঞ্চ করতে চলেছে রিয়েলমি

Realme 5 এ থাকবে f/১.৮ অ্যাপারচারের প্রাইমারি লেন্স, ১১৯ ডিগ্রী আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, সুপার ম্যাক্রো লেন্স এবং প্রোট্রেট লেন্সের ক্যামেরা।

By: Kolkata  Published: August 16, 2019, 6:48:29 PM

আগামী সপ্তাহে লঞ্চ হতে চলেছে Realme 5। যার দাম হতে পারে ১০,০০০ টাকা। রিয়েলমি’ র সিইও মাধব সেঠ টুইট করে জানিয়েছে, বিশ্বে প্রথমবার কোম্পানি হাজার দশেক টাকার মধ্যে নিয়ে আসছে কোয়াড ক্যামেরার ফোন। লঞ্চের দিন ২০ আগস্ট। এরই মাঝে ৪৮ মেগাপিক্সেল সহ ৪টি ক্যামেরার Realme 5 Pro লঞ্চ করবে কোম্পানি।

ফ্লিপকার্টের মাধ্যমে ফোনের টিজার প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। Realme 5 এ থাকবে f/১.৮ অ্যাপারচারের প্রাইমারি লেন্স, ১১৯ ডিগ্রী আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, সুপার ম্যাক্রো লেন্স এবং প্রোট্রেট লেন্সের ক্যামেরা। ফিজিকাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সঙ্গে এবং ৫০০০ mAh ব্যাটারি ব্যাকআপ রেয়েছে এই ফোনে। Realme 5 টিজারে উল্লেখ আছে কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রেসেসর রয়েছে ফোনে।

Realme 5 Pro তে ৪৮ মেগাপিক্সেলের Sony IMX586 এর প্রাইমারি লেন্স রয়েছে। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে দীপাবলিতে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা ফোন লঞ্চ করবে রিয়েলমি। তবে ফোনটির নাম এখনও প্রকাশ্যে জানানো হয়নি।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Realme 5 with four back cameras could be priced under rs 10000

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং