scorecardresearch

বড় খবর

কবে লঞ্চ Realme 9 Pro 5G, মিলল বড়সড় আপডেট

সংস্থার তরফে ফোনের লঞ্চ নিশ্চিত করা হয়েছে।

Realme 9 Pro সিরিজ খুব সম্প্রতি লঞ্চ হতে চলেছে

Realme 9 Pro সিরিজের লঞ্চ নিয়ে জল্পনা অব্যাহত রয়েছে। সম্প্রতি এক জনপ্রিয় টিপস্টার জানিয়েছেন এই সিরিজে অন্তর্ভুক্ত Realme 9 Pro এবং 9 Pro Plus স্মার্টফোন দুটি আসন্ন ফেব্রুয়ারিতেই লঞ্চ হবে। একই সঙ্গে ফাঁস হয়েছে এর স্পেসিফিকেশন নিয়ে একাধিক তথ্য। সংস্থার তরফে Realme 9 Pro 5G- এর প্রচারমূলক টিজারও প্রকাশ করার হয়েছে, যার থেকে ফোনটির ডিজাইন সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া গেছে। একনজরে দেখে নেওয়া যাক Realme 9 Pro মডেলের সেরা সম্ভাব্য ফিচারগুলি

Realme 9 Pro মডেলে থাকবে ৬.৫৯ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে সহ আসবে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। এর আগেই জানা গিয়েছিল এই ফোনে AMOLED প্যানেল থাকবে। আর নিরাপত্তার জন্য এই ফোনে দেওয়া হবে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। সঙ্গে থাকবে ৫জি কানেক্টিভিটি। ফটোগ্রাফির জন্য, এই ডিভাইসের ব্যাক প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট দেওয়া হবে। যার মধ্যে থাকবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের লেন্স এবং ২ মেগাপিক্সেলের স্ন্যাপার। সেলফি এবং ভিডিও কল করার জন্য Realme 9 Pro ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা বর্তমান। পারফরম্যান্সের জন্য রিয়েলমির এই আসন্ন ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট ব্যবহার করা হবে। এর সাথে ফোনটি সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ অফার করবে। এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম স্কিনে রান করবে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য Realme 9 Pro ফোনে দেওয়া হবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছে যে Realme 9 Pro 5G ফোনটি ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি রাম + ১২৮ জিবি স্টোরেজ – এই তিনটি ভ্যারিয়েন্টে আসবে। ফোনটি মিডনাইট ব্ল্যাক, অরোরা গ্রিন এবং সানরাইজ ব্লু – এই তিন কালার অপশনে বাজারে পাওয়া যেতে পারে। আর এখন টিপস্টার যোগেশ ব্রার দাবি করেছেন এই আসন্ন রিয়েলমি ফোনটির দাম শুরু হতে পারে ১৭,০০০ টাকা থেকে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Realme 9 pro series launch in india with 5g support officially confirmed